কাজল-কন্যা নায়সার রোমাঞ্চ – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 9 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কাজল-কন্যা নায়সার রোমাঞ্চ

admin
April 9, 2023 2:05 pm
Link Copied!

Visits: 7

বলিউডে আত্মপ্রকাশ করেননি, তবু কাজল এবং অজয় দেবগনের ১৯ বছরের কন্যা নায়সা সব সময় শিরোনামে। তার ব্যক্তিগত জীবনযাপনও থাকে চর্চার কেন্দ্রে।

সম্প্রতি নায়সাকে দেখা গেল ‘সোনার কেল্লা’র দেশে। একা নন, সঙ্গে ছিলেন প্রাণের বন্ধু ওরহান অবত্রমানি। তাকে পিছন থেকে জড়িয়ে ধরে উটের পিঠে সওয়ার হয়েছেন নায়সা। কী চলছে তার মনে?-বিনোদন তোলপাড় ।

মুম্বাইয়েও বিভিন্ন পার্টিতে কিংবা নৈশভোজের আসরে একসঙ্গেই দেখা যায় তাদের। নায়সার হাত ধরে থাকেন ওরহান। এ বার জয়সলমেরের সূর্যগড় থেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন ওরহান ওরফে ওরি। সেখানে নায়সা-ওরহানকে দেখা গেল উটের পিঠে। ওরহানের কাঁধে নিশ্চিন্তে মাথা রেখে উটের ছন্দ উপভোগ করছেন কাজল-কন্যা। জীবনের শেষ দিন অবধি এই স্মৃতি থেকে যাবে বলে লিখেছিলেন ওরহান।

সেই ছবিতে করা মন্তব্যে অনুরাগীদের উচ্ছ্বাস লক্ষ করা গেল। কেউ করলেন নায়সার রূপের প্রশংসা, কেউ দিলেন আগুনের ইমোজি। কেউ আবার বললেন, “ওরা দু’জনে প্রেম করছে। স্বীকার করুক বা না করুক।” ফের উস্কে দেয়া গেল পুরনো জল্পনা, তবে নায়সা আর ওরহান পরস্পরকে বন্ধু ছাড়া অন্য কোনও সম্পর্কে বাঁধতে রাজি নন।

আর একটি ছবিতে দেখা যায়, শুধু তারা দু’জন নয়, আরও কয়েকজন তরুণ-তরুণী রয়েছেন সঙ্গে। বন্ধুরা মিলে মোমবাতির আলোয় নৈশভোজ সারছেন। মরুভূমির মধ্যেই খোলা আকাশের নীচে চলছে উদ্‌যাপন। আগামী ২০ এপ্রিল নায়সার জন্মদিন। সেই দিনের জন্য কতই না চমক তুলে রেখেছেন তার বন্ধুরা! নায়সা যে বন্ধু অন্তপ্রাণ! কাজলেরও প্রচ্ছন্ন প্রশ্রয় রয়েছে কন্যার এই স্বভাবে।

কিছু দিন আগে ইনস্টাগ্রাম হ্যান্ডলে নায়সার ছবি পোস্ট করেছিলেন মা কাজল। জানান, মা হিসাবে কন্যার পাশে সব সময় আছেন তিনি। নায়সার স্বতন্ত্র ব্যক্তিত্বে মুগ্ধ কাজল, এক সাক্ষাৎকারে জানান, নায়সার বিপুল জনপ্রিয়তা এই কারণেই। যা করতে চান, তা করার স্বাধীনতা তার আছে বলেই মনে করেছিলেন কাজল।

বলিউডে নায়সা আসবেন কি না, এ প্রসঙ্গে তার বাবা অভিনেতা-পরিচালক অজয় দেবগন বলেছিলেন, “আমি জানি না, ও এই পেশায় আসতে চায় কি না। এখনও ও উৎসাহ দেখায়নি।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।