রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় উপজেলা ভাইস চেয়ারম্যানের বাবার মৃত্যু

রিপোর্টারের নাম / ৩২ টাইম ভিউ
Update : বুধবার, ২৬ জুন, ২০২৪

এমদাদুল হক মিলন, ফুলবাড়ী (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বোপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানের বাবা আতাউর রহমান (৬৫) নামের এক মুসুল্লির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন ) রাত ৯ টার দিকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফুলবাড়ী -টু বালারহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা মোটরসাইকেলটি আটক করেছে। তবে চালক উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষাফেরুষা গ্রামের ইমান আলীর ছেলে এবং ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজ মোড় এলাকার আদি মোটরসাইকেল মেকানিক্সের কর্মচারী লিমন মিয়া (১৪) পালিয়ে গেছে।
নিহত মুসুল্লি হলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানের বাবা ও ফুলবাড়ী সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের মৃত বক্তার ব্যাপারীর ছেলে আতাউর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদে এশার নামাজ পড়ে বাড়ী ফিরছিলেন আতাউর রহমান। এ সময় পিছন দিক থেকে একটি দ্রুত গতি সম্পন্ন মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেলের ধাক্কায় পাকা রাস্তার উপর পরে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের অফিসার ডা: তানভীর তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে অ্যাম্বুলেন্স যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে দশটার দিকে তার মৃত্যু হয়।
এদিকে মোটরসাইকেল দূর্ঘটনার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানের বাবার মৃত্যুর ঘটনায় ওই পরিবার, আত্মীয়-স্বজন ফুলবাড়ী সদরে এক শোকের ছায়া নেমে আসে। নিহত মুসুল্লির মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েন তার স্ত্রী, একমাত্র মেয়ে ও একমাত্র ছেলে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর