বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০১:২৫ পূর্বাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

ওয়াশিংটনে মোমেন-ব্লিঙ্কেন বৈঠক

বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন এবং মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন ওয়াশিংটনে দ্বিপাক্ষিক বৈঠকে বসার কথা রয়েছে সোমবার(১০এপ্রিল)। বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের কূটনৈতিক সম্পর্ক এগিয়ে নিতে দুই দেশের পররাষ্ট্রমন্ত্রীর এই বৈঠক করবেন।

জানা গেছে, রোববার নিউইয়র্ক থেকে ওয়াশিংটনে বৈঠকে বসতে তিনি সেখানে উপস্থিত থাকবেন এবং সোমবার (১০ এপ্রিল) স্থানীয় সময় দুপুর ২টায় এই বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে।-খবর তোলপাড় ।

ওই বৈঠকে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতার বিষয়ে আলোচনার পাশাপাশি বাংলাদেশে স্বচ্ছ ও সুষ্ঠু জাতীয় নির্বাচন, গণতন্ত্র, মানবাধিকার পরিস্থিতিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হতে পারে। মোমেন আগেই বলেছিলেন, বাংলাদেশে স্বচ্ছ ও সুন্দর নির্বাচনের বিষয়ে যুক্তরাষ্ট্র আগ্রহী এবং তারা সব সময় এ বিষয়টি তুলে ধরে। তিনি উন্নয়নের মহাসড়কে যাত্রার সময়ে যুক্তরাষ্ট্র যথেষ্ট গুরুত্ব দিচ্ছে বাংলাদেশকে বলে মন্তব্য করেন।

এর আগে বুধবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে ‘ফাদার অব দ্য নেশন বঙ্গবন্ধু’ নামে জাপানিজ ‘মাঙ্গা’ ফর্মে একটি কমিক বইয়ের মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের যুক্তরাষ্ট্র সফরের বিষয়ে কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

তখন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রীর আমন্ত্রণে দেশটির আসন্ন সফর বিষয়ে তিনি বলেন, আমন্ত্রণ সানন্দে গ্রহণ করেছি। দু-এক দিনের মধ্যেই সফরে যাব। করোনার কারণে যোগাযোগ কম হলেও আমাদের সম্পর্কের উন্নতি হয়েছে দাবি করেন মন্ত্রী।

উল্লেখ্য, আগামী ১৩ এপ্রিল পররাষ্ট্রমন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়
error: Content is protected !!