আইপিএল খেলতে কলকাতায় লিটন – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 10 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

আইপিএল খেলতে কলকাতায় লিটন

admin
April 10, 2023 12:44 pm
Link Copied!

Visits: 7

এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে কলকাতায় গেলেন লিটন কুমার দাস। নাইট রাইডার্স একাদশে সুযোগ হবে কিনা, তা নিয়ে চিন্তিত নন লিটন। প্রথমবার আইপিএলের অভিজ্ঞতা লুফে নিতে চান। ভারতের বিভিন্ন ভেন্যু সম্পর্কে সম্যক ধারণা নেয়া উদ্দেশ্য। নিজের খেলা শাণিত করে ব্যাটিংয়ে আরও উন্নতি লিটনের লক্ষ্য।

এর আগে পোস্টার বয় সাকিব আল হাসান নাম প্রত্যাহার করেছেন, লিটন অবশ্য সিদ্ধান্ত বদলায়নি। জাতীয় দলের ব্যস্ততা শেষে গেলেন আইপিএল মিশনে। প্রথমবার বিশ্বসেরা ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার রোমাঞ্চ..কেকেআর টাইগার তারকার জন্য অপেক্ষায় আছে। অভিষেক মৌসুমে সাকিবকে মিস করবেন লিটন।-খবর তোলপাড় ।

লিগে তিনটি ম্যাচ খেলে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স, কিপার ব্যাটার রহমানউল্লাহ গুরবাজ জায়গা ধরে রেখেছেন। লিটন যুক্ত হলে, ওপেনিং স্লটে পরিবর্তন আসবে কি?

লিটন বলেন, আমি জানি না, ওইখানে গিয়ে খেলার সুযোগ পাব কি না। খেললেও ভালো খেলব কি না, এটারও কোনো নিশ্চয়তা নেই। কিন্তু এটা একটা শেখার প্রক্রিয়া। অবশ্যই আমি ২০-২৫ দিন বা যে কয়দিনই থাকব, সবগুলো মাঠের আইডিয়া নেওয়ার চেষ্টা করব, যা ভবিষ্যতে কাজে দেবে।

দেখুন, একজন ওপেনার হিসেবে সব জায়গায় আত্মবিশ্বাস তো থাকাই লাগবে। কিন্তু দলটাও ভিন্ন। কখনো ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে যাইনি। তারা যদি খেলায়, অবশ্যই চেষ্টা করব ভালো খেলার।

উল্লেখ্য, কলকাতার পরবর্তী ম্যাচ ১৪ এপ্রিল, হায়দরাবাদের বিপক্ষে। সেদিন-ই হতে পারে অভিষেক, লিটন অবশ্য সব ম্যাচে সুযোগ পাওয়া নিয়ে নিশ্চিত নন। আর মে-র প্রথম সপ্তাহে ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের সাথে ওয়ানডে সিরিজ, আইপিএল ছেড়ে দলের সঙ্গে যুক্ত হবেন লিটন দাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।