ঘরের মাঠেই স্বপ্ন ভঙ্গ বার্সেলোনার – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 11 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ঘরের মাঠেই স্বপ্ন ভঙ্গ বার্সেলোনার

admin
April 11, 2023 12:34 pm
Link Copied!

Visits: 12

৪বছর পর আবারো লা লিগার চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন চোখে মাখা বার্সেলোনাকে ক্যাম্প ন্যুতে জিততে দেয়নি জিরোনা। চেনা আঙিনায় পুরো ম্যাচ জুড়ে রাজত্ব করেও প্রতিপক্ষ গোলরক্ষকের দৃঢ়তায় গোলের দেখা পায়নি জাভির দল।

গতরাতের খেলায় জিতলেই নিকটপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের চেয়ে ১৫ পয়েন্টে এগিয়ে যেত বার্সেলোনা। ফলে লা লিগার চ্যাম্পিয়ন ট্রফিটার সঙ্গে দূরত্ব আরেকটু কমে আসত কাতালান জায়ান্টদের। তবে ক্যাম্প ন্যুতে সোমবার রাতে জিরোনার বিপক্ষে গোলশূন্য ড্র করে মাঠ ছাড়তে হয় বার্সার।-খবর তোলপাড় ।

বর্তমানে ২৮ ম্যাচে ২৩ জয় ও ৩ ড্রয়ে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচ খেলে ৫৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ।

এদিকে ম্যাচের পঞ্চম মিনিটে প্রথম সুযোগ পায় স্বাগতিকরা। প্রতিপক্ষের ভুলে বল পেয়ে আনসু ফাতি বক্সে ঢুকে পাস দেন রবার্ট লেভানডভস্কিকে। তবে পোলিশ ফরোয়ার্ডের ডান পায়ের শটে বল ক্রসবার ঘেঁষে বেরিয়ে যায়। দুই মিনিট পর এই তারকার হেডও বাইরে দিয়ে যায়।

এরপর নবম মিনিটে নিজেদের ভুলে গোল প্রায় খেতে বসেছিল জিরোনা। দলটির ডিফেন্ডার সান্তিয়াগো বুয়েনো ব্যাক পাস দেন গোলরক্ষক পাওলো দিনোর উদ্দেশ্যে, তবে তিনি ততক্ষণে অনেকটা এগিয়ে আসেন পোস্ট ছেড়ে। পরবর্তীতে দারুণ ক্ষিপ্রতায় পেছনে ফিরে শেষ মুহূর্তে স্লাইডে দলকে বিপদমুক্ত করেন এই আর্জেন্টাইন গোলরক্ষক। প্রথমার্ধের বাকিটা সময় আর কেউ ভালো কোনও সুযোগ তৈরি করতে পারেনি। ফলে গোলশূন্য ব্যবধান নিয়ে বিরতিতে যেতে হয় এই দুই দলের।

বিরতি থেকে ফিরে আরেকটি সুযোগ আসে বার্সেলোনার সামনে। রাফিনিয়ার ফ্রি-কিকে এরিক গার্সিয়ার হেড লক্ষ্যে থাকেনি। ৫৬তম মিনিটে সুবর্ণ সুযোগ নষ্ট করেন জিরোনার কাস্তিয়ানো। সতীর্থের থ্রু বল ধরে এগিয়ে যান তিনি। তার সামনে একমাত্র বাধা ছিল গোলরক্ষক, তবে বল বাইরে মারেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

৭৮তম মিনিটে আরেকটি সুযোগ পান লেভানডভস্কি। সার্জিও বুসকেটসের থ্রু বল বক্সে পান তিনি। সেখানে তাকে রুখে দেন জিরোনার ডিফেন্ডাররা। এরপর খেলার একেবারে শেষ মুহূর্তে লেভানডভস্কির ব্যাকহিল ফ্লিক রক্ষণে প্রতিহত হলে পয়েন্ট হারানোর হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় স্প্যানিশ জায়ান্টদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।