ডা. জাফরুল্লাহ চৌধুরী ‘ভেন্টিলেশন সাপোর্টে’ – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 11 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ডা. জাফরুল্লাহ চৌধুরী ‘ভেন্টিলেশন সাপোর্টে’

admin
April 11, 2023 8:38 pm
Link Copied!

Visits: 6

গত কিছুদিন ধরেই গুরুতর অসুস্থ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি এই মুহূর্তে গণস্বাস্থ্য নগর হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে ভেন্টিলেশনে আছেন। তার রক্তে ইনফেকশন পাওয়া গেছে। ইনফেকশন নিয়ন্ত্রণের লক্ষ্যে যে ওষুধ দেয়া হচ্ছে তাতে ইতিবাচক সাড়া মিলেছে বলে জানিয়েছেন তার চিকিৎসক।

মঙ্গলবার(১১এপ্রিল) এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেন ডা. জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়কারী অধ্যাপক বি. জেনারেল (অব.) ডা. মামুন মোস্তাফী।-খবর তোলপাড় ।

তিনি জানান, ডা. জাফরুল্লাহ চৌধুরীর রক্তে ইনফেকশন পাওয়া গেছে। ইনফেকশন নিয়ন্ত্রণের লক্ষ্যে যে ওষুধ দেয়া হচ্ছে তাতে ইতিবাচক সাড়া মিলেছে। দুপুর সোয়া ২টা থেকে ডা. জাফরুল্লাহ চৌধিরীর কিডনির ডায়ালাইসিস শুরু হয়েছে। সাথে চলছে অন্যান্য চিকিৎসা।

সোমবার দুপুরে এ চিকিৎসককে উদ্ধৃত করে গণস্বাস্থ্য কেন্দ্রের এক সংবাদ বিবৃতিতে বলা হয়, সকালে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। তিনি এখন গণস্বাস্থ্য নগর হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে আছেন, তার শারীরিক অবস্থা উন্নতির জন্য চিকিৎসা চলছে।

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন অধ্যাপক আলতাফুন্নেছা সংস্থার সকল কর্মী, সংগঠক ও স্বেচ্ছাসেবকদের পক্ষ থেকে দেশবাসীর কাছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য দোয়া, প্রার্থনা ও ভালোবাসা অব্যাহত রাখার জন্য আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে কিডনিই জটিলতাসহ বার্ধক্যজনিত অন্যান্য সমস্যায় গুরুতর অসুস্থ ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।