রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

দীঘির বিয়ের গুঞ্জন!

রিপোর্টারের নাম / ৫০ টাইম ভিউ
Update : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

ঢালিউড সিনেপাড়ায় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির বিয়ে নিয়ে জোর গুঞ্জন উঠেছে। যদিও এর কারণ শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় শুরু করা এই অভিনেত্রী নিজেই।

সোমবার (১ জুলাই) রাতে দীঘির এক ফেসবুক পোস্ট থেকেই এমন জল্পনার শুরু। দীঘির ফেসবুক পোস্টে দেখা যায়, একটি বিয়ের কার্ড। কার্ডটির একটি অংশে লেহেঙ্গা পরা তার একটি ছবি দেখা গেছে আর বাকি অংশ তিনি ঢেকে রেখেছেন হাত দিয়ে। দীঘির অনামিকায় শোভা পাচ্ছে এনগেজমেন্ট রিং!-খবর তোলপাড় ।

আর ছবির ক্যাপশনে দীঘি লেখেন, আর অপেক্ষা করতে পারছি না। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ। এর পর থেকেই সবার প্রশ্ন- তাহলে কি খুব শিগগিরই বিয়ের খবর দিচ্ছেন অভিনেত্রী? নাকি এটি নতুন কোনো কাজের প্রচারণার কৌশল?

দীঘির পোস্টের কমেন্ট বক্সে কৌতূহলী ভক্তরা নানা সমীকরণ মেলাচ্ছেন। তবে কারও কমেন্টের উত্তর দেননি দীঘি। বোঝাই যাচ্ছে, বিয়ের গুঞ্জন উসকে দিয়ে রহস্য করছেন তিনি।

তবে এ বিষয়ে দীঘি কিছু না বললেও মুখ খুলেছেন তার বাবা ও অভিনেতা সুব্রত। তিনি গণমাধ্যমকে বলেন, বিয়ে, নাকি কোনো কাজের ঘোষণা- তা আজ সন্ধ্যায় জানা যাবে। দীঘি বিষয়টি পরিষ্কার করবে।

প্রসঙ্গত, প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতের মেয়ে দীঘি। চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছিলেন। ২০০৮ সালে মুক্তি পায় পিএ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। সেই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা যায় দীঘিকে। অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন দীঘি। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন সেই দীঘি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর