বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৪:২২ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

শ্রীবরদীতে বন্যহাতী তাড়াতে গিয়ে প্রাণ গেল কৃষকের

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর):

শেরপুরের শ্রীবরদীতে বন্যহাতী তাড়াতে গিয়ে করিম (২৫) নামে এক কৃষক হাতীর পায়ে পৃষ্ট হয়ে নিহত হয়েছে। নিহত করিম উপজেলার সীমান্তবর্তী ঝুলগাঁও গ্রামের রবিউল ইসলামের ছেলে। এ ঘটনায় খবির মিয়া নামে আর এক কৃষক গুরুতর আহত হয়ে শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে (১৩ এপ্রিল) বৃহস্পতিবার দিবাগত রাত আাড়াইটার দিকে সোনাঝুড়ি পাহাড়ের কোলার ধান ক্ষেতে।

জানা গেছে, ভারতের গহীন অরণ্য থেকে নেমে আসা বন্যহাতীর দল কৃষকের কষ্টে রোপণকৃত বোরো ধান খাওয়ার জন্য লোকালয়ের ধান ক্ষেতে নেমে পড়ে। এসময় ওই এলাকার কৃষকরা দল বেঁধে মশাল জ্বালিয়ে জীবন বাজি রেখে হাতী তাড়াতে যায়। এসময় একটি হাতী ক্ষিপ্ত হয়ে করিমকে পায়ের নিচে ফেলে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই করিম নিহত হয়। এ ঘটনায় খবির নামে আর এক কৃষক গুরুতর আহত হয়। পরে লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ ও বন বিভাগের লোকজন ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
এব্যাপারে শ্রীবরদী থানার পুলিশ উপ-পরিদর্শক সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়