সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
‘বাবাকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করেছি’ বিলের পানিতে ভাসছে কাউন্সিলরের মরদেহ ইজিবাইক চালককে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিল কোটা আন্দোলনকারীরা একইদিনে বাংলাদেশে মুক্তি ‘পদাতিক’ ট্রাম্পের হামলাকারী কে এই যুবক? প্রধানমন্ত্রীর প্রশ্ন, মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? কারাগার ভেঙে পালানোর চেষ্টাকালে বন্দুকযুদ্ধ ,নিহত ৮ জঙ্গিবাদ থামিয়েছি, এখন দুর্নীতিবাজদের ধরছি জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশের যেকোন দুর্যোগ মূহুর্তে র‌্যাব সবসময় বন্ধু হয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রামে জানিয়েছে র‌্যাব মহাপরিচালক

সামান্থাকে ধুয়ে নিলো এক চিকিৎসক

রিপোর্টারের নাম / ৬২ টাইম ভিউ
Update : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

ব্যাপারটা যে এদিকে গড়াবে তা আন্দাজও করতে পারেননি দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তবে এবার পড়লেন বিপাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চিকিৎসার পরামর্শ দিয়ে রীতিমতো বিপাকে পড়লেন সামান্থা। এক চিকিৎসকের দাবি, সামান্থা যে চিকিৎসার কথা বলেছেন, তা একেবারেই ভুল!

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি ফুসফুস সংক্রান্ত সমস্যার জন্য হাইড্রোজেন প্রি-অক্সাইড নেবুলাইজ়েশন ব্যবহারের নিদান দিয়েছিলেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেবুলাইজ়ার মাস্ক পরে একটি ছবিও পোস্ট করেছিলেন তিনি। সঙ্গে সামান্থা লিখেছিলেন, এই চিকিৎসা দারুণ কাজ দেবে।-বিনোদন তোলপাড় ।

সামান্থার এই পোস্ট চোখে পড়ে এক চিকিৎসক সিরিয়াক অ্যাবি ফিলিপস। সোশাল মিডিয়াতেই অভিনেত্রীকে ধুয়ে দেন ডাক্তার। তিনি লেখেন, “নিজে ডাক্তার না হয়ে এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ভাবে প্রকাশ্যে চিকিৎসা পরামর্শ দেওয়া রীতিমতো অপরাধ। এর জন্য শাস্তি হওয়া উচিত।”

ডাক্তারের এই পোস্টের উত্তরও দিয়েছেন সামান্থা। তিনি লেখেন, “অনেক রকম ওষুধ খেয়েছি। যা যা করতে বলা হয়েছিল, সবই করেছি। তারপর এই চিকিৎসাই কাজে দিয়েছে। তাই পরামর্শ দিয়েছি।”

তবে এখানেই থামেননি এই তর্ক, বিতর্ক। অভিনেত্রীকেও পালটা দিয়েছেন ডাক্তার। সামান্থাকে স্পষ্ট তিনি জানিয়েছেন, তাঁর এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে বলা উচিত হয়নি।

সামান্থা রুথ প্রভু। মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন দক্ষিণী এই অভিনেত্রী। কখনও সুপারহিট ‘পুষ্পা’ ছবির আইটেম গান, তো কখনও শারীরিক অসুস্থতা বা নাগা চৈতন্য়ের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে চর্চা। বিবাহবিচ্ছেদের পর নাগা ও সামান্থা নিজের মতো করে জীবন গুছিয়ে নিয়েছেন। সামান্থা নতুন কোনও সম্পর্কে না জড়ালেও, শোনা যাচ্ছে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন নাগা চৈতন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর