প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখেই স্ত্রীর আত্মহত্যা ! – সারাক্ষণ সংবাদ
ঢাকাSaturday , 15 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখেই স্ত্রীর আত্মহত্যা !

admin
April 15, 2023 12:46 pm
Link Copied!

Visits: 8

সংবাদদাতা, নোয়াখালী:

কাতার প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে বিবি খাদিজা রোজি (২৮) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে নোয়াখালী কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকার নুরুল হক ভিলায় এ ঘটনা ঘটে।

নিহত রোজি উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লবণ বেপারী বাড়ির মৃত আব্দুল বারীর মেয়ে।

জানা যায়, রোজি কিশোরগঞ্জ জেলার বাসিন্দা কাতার প্রবাসী মো. নাসিমকে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর রোজি জানতে পারে তার স্বামীর আগের একটি স্ত্রী আছে। এ নিয়ে তাদের মধ্যে কলহ দেখা দেয়।

আগের স্ত্রীর সঙ্গে গতকাল পুনরায় স্বামীর যোগাযোগ হয়েছে জানতে পেরে ফোনে কথা কাটাকাটি হয় রোজির। একপর্যায়ে নিজ ভাড়া বাসায় স্বামীকে ভিডিও কলে রেখে জানালার সাথে গলায় ফাঁস দেয়।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।