রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

দুই বিয়ে নিয়ে ফেসবুকে কী লিখলো চমক

রিপোর্টারের নাম / ৫৭ টাইম ভিউ
Update : শনিবার, ৬ জুলাই, ২০২৪

মডেল ও অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিয়ের খবর প্রকাশ্যে এসেছে দুই সপ্তাহও হয়নি। এর মধ্যে একের পর এক অজানা খবর প্রকাশ্যে আসছে। এর মধ্যে জানা গেল, চমকের বর ব্যবসায়ী আজমান নাসির এর আগেও দুটি বিয়ে করেছেন। সেই সংসারে সন্তানও রয়েছে। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হলে তখন চমকের সঙ্গে সম্পর্কে জড়ান এই ব্যবসায়ী। এ নিয়ে চমকের স্বামী এক ভিডিও বার্তায় আগের দুই বিয়ের খবর সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। তবে বিয়েসংক্রান্ত বিষয়ে চমক একেবারে চুপচাপ। কিছুই বলছেন না তিনি। শুধু স্বামীর ৩ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিও নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন।

চমকের জন্ম বরিশালে; তবে বেড়ে ওঠা ও পড়াশোনা ঢাকায়। ঢাকায় সাংস্কৃতিক পরিবারে বেড়ে উঠেছেন তিনি। শৈশব থেকেই নাচের তালিম নিয়েছেন। চমকের মা-বাবার ইচ্ছা ছিল মেয়ে চিকিৎসক হবে। মা-বাবার সেই ইচ্ছাও পূরণ করেছেন তিনি। তাঁর তথ্যমতে, তিনি মানিকগঞ্জের কর্নেল মালেক মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেছেন। ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে বিনোদন অঙ্গনে পথচলা শুরু চমকের। লেখাপড়ার বিরতি শেষে ২০২০ সালে ছোট পর্দায় অভিনয় শুরু করেন তিনি। তাঁর উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’ ও ‘ভাইরাল হাজব্যান্ড’। চলচ্চিত্র পরিচালনার কাজও করেছেন চমক। এর মধ্যে সম্প্রতি বিয়ের খবরটি প্রকাশ্যে আসে তাঁর।-বিনোদন তোলপাড় ।

তবে বিয়ের খবর নিজে থেকে কাউকে জানাতে চাননি চমক। যখন খবরটি ছড়িয়ে পড়ে, তখন স্বামীকে নিয়ে কথা বলেন চমক। তখন তিনি বলেন, ‘মানুষটার সম্পদ বলতে কিছুই নেই, অতীতও খুব একটা মধুর নয়! কিন্তু রাজার মতো একটা মন আছে, যেখানে সে আমাকে রানির মতো রেখেছে। আমি সুখী। এই মুহূর্তে আমার মতো সুখী কজন আছে জানি না। আবার এই সুখ কত দিন টিকবে তা-ও জানি না।’

বিয়ের পর নিজের মতো করেই আছেন চমক। তবে স্বামী আজমান নাসিরের ভিডিও বার্তা নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আই অ্যাম সরি আজমান।’

কী কারণে চমক সরি বলেছেন, সে ব্যাপারে নিজের অবস্থান পরিষ্কার করেননি। স্বামীর ভিডিও বার্তা শেয়ার করে সরি বলাটাকে কেউ কেউ রহস্যজনকও মনে করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর