মিস ইন্ডিয়া নন্দিনী গুপ্তা – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 16 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

মিস ইন্ডিয়া নন্দিনী গুপ্তা

admin
April 16, 2023 1:00 pm
Link Copied!

Visits: 5

মিস ইন্ডিয়া ২০২৩-এর বিজয়ী হয়েছেন রাজস্থানের নন্দিনী গুপ্তা। শনিবার (১৫ এপ্রিল) রাতে সংযুক্ত আরব আমিরাতে বসেছিল মিস ইন্ডিয়া ২০২৩-এর জমকালো আসর। অনুষ্ঠানে মুকুট জিতে নিলেন নন্দিনী।

মিস ইন্ডিয়া ইনস্টাগ্রাম পেজ থেকে নন্দিনীর জয়ের মুহূর্তের একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে নন্দিনীর মাথায় মুকুট পরিয়ে দিতে দেখা গেছে। দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানার আপ হয়েছেন এবং মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং দ্বিতীয় রানার আপ হয়েছেন।-বিনোদন তোলপাড় ।

জানা যায়, সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য ৭১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতকে প্রতিনিধিত্ব করবেন নন্দিনী গুপ্তা। ১৯ বছর বয়সী নন্দিনী গুপ্তা রাজস্থানের কোটা অঞ্চলের মেয়ে। তিনি বিজনেস ম্যানেজমেন্ট বিষয়ে পড়াশোনা করছেন।

এক সাক্ষাৎকারে নন্দিনী জানায়, তার জীবনে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি হচ্ছে ভারতের বিখ্যাত ব্যবসায়ী রতন টাটা। তিনি মানবতার জন্য সবকিছু করেন এবং তার আয়কৃত বেশির ভাগ অর্থ দাতব্য প্রতিষ্ঠানে দান করেন।

তিনি আরও জানান, প্রিয়াঙ্কা চোপড়ার সৌন্দর্য্য ও তার অসংখ্য কৃতিত্বপূর্ণ কাজও তাকে অনুপ্রাণিত করে।

এছাড়া মিস ইন্ডিয়ার ৫৯ তম আয়োজনে পারফরম্যান্স করেন কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মনীশ পল এবং ভূমি পেডনাকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।