কাদিজকে হারিয়ে বার্সার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 16 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কাদিজকে হারিয়ে বার্সার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল

admin
April 16, 2023 1:03 pm
Link Copied!

Visits: 6

স্প্যানিশ লা লিগায় কাদিজের বিপক্ষে কষ্টার্জিত জয়ে লিগ টেবিলে বার্সার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল মাদ্রিদ। ম্যাচজুড়ে মুহুর্মুহু আক্রমণে মৌসুমের এক ম্যাচে সবচেয়ে বেশি শটের রেকর্ডও গড়ে রিয়াল। কিন্তু করিম বেনজেমা, মার্কো অ্যাসেনসিও, রদ্রিগোরা একের পর এক শট নিয়েও গোল পেয়েছেন মাত্র দুটি। নাচো হার্নান্দেজ আর অ্যাসেনসিওর গোলে কাদিজকে ২-০ ব্যবধানে হারিয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

এই জয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়ে আনল লস ব্লাঙ্কোসরা। শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ২৮ ম্যাচে ৭২। এক ম্যাচ বেশি খেলে রিয়ালের পয়েন্ট ৬২।-খবর তোলপাড় ।

চেলসির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের দল থেকে ছয়টি পরিবর্তন নিয়ে একাদশ সাজান রিয়াল কোচ। মাঝমাঠে লুকা মদরিচ ও টনি ক্রুজের জায়গায় অঁরেলিয়ে চুয়ামেনি ও দানি সেবায়োস আর ভিনিসিয়ুসের পরিবর্তে অ্যাসেনসিওকে খেলান আনচেলত্তি।

টানা আক্রমণে প্রতিপক্ষের ওপর চাপ তৈরি করার মাঝেই গোল খেতে বসেছিল রিয়াল। আলফানসো এসপিনার কোনাকুনি জোরাল শট রিয়ালের গোলরক্ষক থিবো কোর্তোয়াকে ফাঁকি দিলেও বাঁধা পায় গোলপোস্টে।

এরপর অ্যাসেন্সিও ও বেনজেমার দুটি প্রচেষ্টা রুখে দেন কাদিজ গোলরক্ষক দাভিদ খিল। ৩৫ মিনিটে মুহূর্তের ব্যবধানে রিয়ালের আরও দুটি প্রচেষ্টা বিফলে যায়। প্রথমে অ্যাসেন্সিওর শট ঠেকিয়ে দেন খিল। ফিরতি বলে বেনজেমার শট বাধা পায় ক্রসবারে।

রিয়ালের সুযোগ মিসের মিছিলে ৪০ মিনিটে নাম লেখান রদ্রিগো। একজনকে কাটিয়ে বক্সে ঢুঁকে গোলরক্ষকে একা পেয়েও গোলরক্ষের নাগালের ভেতরে মারেন এই ব্রাজিলিয়ান। এর দুই মিনিট পর দানি সেবায়েসের শট ঠেকিয়ে দেন স্প্যানিশ গোলরক্ষক।

প্রথমার্ধের মতোই দ্বিতিয়ার্ধেও একের পর এক সুযোগ মিস করতে থাকেন রিয়ালের খেলোয়াড়রা। অবশেষে ৭২ মিনিটে গোলের দেখা পায় রিয়াল। নাচোর গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয় গোলটি করেন অ্যাসেনসিও। চলতি মৌসুমে স্প্যানিশ তারকার এটি দশম গোল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।