‘পাঠান’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 17 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

‘পাঠান’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে

admin
April 17, 2023 1:06 pm
Link Copied!

Visits: 10

নানা জল্পনা-কল্পনা শেষে সম্প্রতি বাংলাদেশে হিন্দি সিনেমা আমদানির অনুমতি দিয়েছে সরকার। সেই সরকারি নোটিশ প্রকাশের কয়েক দিন যেতে না যেতেই হিন্দি সিনেমা মুক্তির ঘোষণা দিল প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। ৫ মে তারা বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত বলিউডের আলোচিত সিনেমা ‘পাঠান’। সাফটা চুক্তির মাধ্যমে সিনেমাটি বাংলাদেশে আমদানি করা হচ্ছে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অনন্য মামুন বলেন, ‘বাংলাদেশে বলিউডের ‘পাঠান’ আগামী ৫ মে মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে ১৬ হলে সার্ভার বসানো হয়েছে। ঈদের পর ৪০ সিনেমা হল প্রস্তুত হয়ে যাবে আশা করছি।’-বিনোদন তোলপাড় ।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ বছর ১০টি হিন্দি সিনেমা আমদানির অনুমতি দিয়েছে। আগামী বছর দেশে ৮টি হিন্দি সিনেমা মুক্তি পাবে। এ বিষয়ে ৫ শর্ত দিয়ে প্রজ্ঞাপন জারি করছে মন্ত্রণালয়।

গত ১২ ফেব্রুয়ারি চলচ্চিত্রের ১৯টি সহযোগী সংগঠন যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে এ সংক্রান্ত চিঠি দিয়েছিল তথ্য মন্ত্রণালয়ে। ফলে এ বছর ১০টি ও ২০২৪ সালে ৮টি হিন্দি সিনেমা আমদানি করে প্রদর্শন করা যাবে।

গত ২৫ জানুয়ারি ভারতে মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি দিয়ে ৪ বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। এতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। ক্যামিও হিসেবে আছেন সালমান খান। সিনেমাটি আয়ের দিক থেকে ইতোমধ্যে ছাড়িয়ে গেছে অতীতের সব রেকর্ড।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।