সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
‘বাবাকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করেছি’ বিলের পানিতে ভাসছে কাউন্সিলরের মরদেহ ইজিবাইক চালককে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিল কোটা আন্দোলনকারীরা একইদিনে বাংলাদেশে মুক্তি ‘পদাতিক’ ট্রাম্পের হামলাকারী কে এই যুবক? প্রধানমন্ত্রীর প্রশ্ন, মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? কারাগার ভেঙে পালানোর চেষ্টাকালে বন্দুকযুদ্ধ ,নিহত ৮ জঙ্গিবাদ থামিয়েছি, এখন দুর্নীতিবাজদের ধরছি জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশের যেকোন দুর্যোগ মূহুর্তে র‌্যাব সবসময় বন্ধু হয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রামে জানিয়েছে র‌্যাব মহাপরিচালক

কুড়িগ্রামে ব্র্যাকের মানবিক সহায়তা পেলো বানভাসি মানুষজন

রিপোর্টারের নাম / ৩৫ টাইম ভিউ
Update : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

জেলা সংবাদদাতা, কুড়িগ্রাম:

কুড়িগ্রামে বানভাসি মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে শুকনো খাবার বিতরণ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক।

সোমবার (৮ জুলাই) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ও মোগলবাসা ইউনিয়নে প্রায় চার শতাধিক মানুষের মাঝে চিড়া,মুড়ি, বিশুদ্ধ পানি, খাওয়ার স্যালাইন, মোমবাতি, গ্যাসলাইট, ঔষধ ও বিস্কুট বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রী পেয়ে আনন্দিত হয়েছে বন্যা কবলিত মানুষেরা।

এসময় উপস্থিত ছিলেন, ব্র্যাকের কুড়িগ্রাম জেলা সমন্বয়ক সৈয়দ ফাহিদ হাসান, সমন্বিত উন্নয়ন কর্মসূচির আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ রাজা মিয়া, দুর্যোগ ও ঝুঁকি ব্যবস্থাপনা কর্মসূচির ফিল্ড কো-অর্ডিনেটর মোঃ রেদুয়ানুজ্জামান চৌধুরী, জেন্ডার জাস্টিস ও ডাইভারসিটি কর্মসূচির আঞ্চলিক ব্যবস্থাপক মহসিন, এলাকা ব্যবস্থাপক মাহমুদুজ্জামান ও মো: নাজমূল হুদা, উপজেলা হিসাব ব্যবস্থাপক ওবায়দুর রহমান।

ব্র্যাক এর কুড়িগ্রাম জেলা সমন্বয়ক সৈয়দ ফাহিদ হাসান বলেন, কুড়িগ্রাম জেলার বানভাসি মানুষ বর্তমান বন্যা পরিস্থতিতে মানবেতর জীবনযাপন করছে। বিশেষ করে নারী, শিশু ও প্রতিবন্ধী ব্যক্তিদের অবস্থা সব থেকে বেশি খারাপ অবস্থায় আছে। এমতাবস্থায় উল্লেখিত শ্রেনীর মানুষদের অগ্রাধিকার দিয়ে এবং সরকারের সিদ্ধান্তের সাথে সমন্বয় করে ব্র্যাক মানবিক সহাযতা কার্যক্রম পরিচালনা করছে৷ কুড়িগ্রাম সদর উপজেলার পাশাপাশি উলিপুর ও চিলমারী উপজেলাতেও ব্র্যাকের পক্ষ হতে মানবিক সহায়তা কার্যক্রম পরিচারনা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর