শিশুদের বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারা গেল কাউন্সিলর – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 18 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শিশুদের বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারা গেল কাউন্সিলর

admin
April 18, 2023 1:24 pm
Link Copied!

Visits: 7

সংবাদদাতা, নীলফামারী:

নীলফামারীর ডোমার পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর রুবেল ইসলাম (৩২) সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা গেছেন। জানা গেছে, তিন শিশুকে রাস্তা পারাপারের সময় দুর্ঘটনা থেকে বাঁচাতে মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান ডোমার পৌরসভার চিকনমাটির মৃত বাবলু রহমানের পুত্র কাউন্সিলর রুবেল।

সোমবার (১৭ এপ্রিল) রাত সাড়ে আট টায় ডোমার থেকে জলঢাকা অভিমুখে তিনবাট বাজার এলাকায়। এসময় কাউন্সিলের সাথে থাকা আরেক মোটরসাইকেল আরোহী চিকনমাটি ধনিপাড়া এলাকার ছোট বাউয়ের পুত্র দুলাল হোসেন (৩২) কিছুটা আহত হয়েছে।

দুলাল বলেন, কাউন্সিলর রুবেল সহ আজ দুপুরে তার অসুস্থ শাশুড়িকে দেখার জন্য রংপুরে মেডিকেলে যাই। সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে আটটার দিকে তিনবট বাজারে ঢুকার সময় হঠাৎ করে তিন শিশু আমাদের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। তাদেরকে দূর্ঘটনা থেকে বাঁচাতে গিয়ে গাড়ি নিয়ন্ত্রনের সময় আমি গাড়ি থেকে ছিটকে পড়ে যাই এবং সামান্য আহত হই। অপরদিকে থেকে একটি মালবাহী ট্রাকের সাথে সংঘর্ষে মাথায় প্রচন্ডভাবে আঘাতের কারনে রুবেল ঘটনাস্থলেই মারা যান।

এদিকে স্থানীয় তদন্ত শেষে মরদেহ জলঢাকা থানায় নেয়া হয়েছে বলে জানান জলঢাকা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিশ্বদেব রায়। তিনি জানান, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১১টায় ডোমার বালিকা বিদ্যা নিকেতন স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

কাউন্সিলর রুবেল ডোমার প্রেসক্লাবের সহ সভাপতি ও স্থানীয় একটি পত্রিকার ডোমার প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ দুই কন্যা সন্তান সহ অসংখ্য বন্ধুবান্ধব রেখে গেছেন। রুবেলের অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।