উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে কিশোরের মৃত্যু – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 18 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে কিশোরের মৃত্যু

admin
April 18, 2023 8:16 pm
Link Copied!

Visits: 8

সংবাদদাতা, উলিপুর (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে কিশোরের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে হাতিয়া ভবেশ টারিরপাড়া এলাকায়।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার হাতিয়া ইউনিয়নের হাতিয়া ভবেশ টারিরপাড়া এলাকার ফরিদ আলীর ছেলে সোহেল রানা (১৪) সোমবার রাত থেকে ডায়রিয়ায় আক্রান্ত হয়। পল্লী চিকিৎসকের মাধ্যমে তার চিকিৎসা চলাকালীন সময়ে গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে মঙ্গলবার সকালে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত সোহেল রানা পাশ্ববর্তী রৌমারি উপজেলার টাপুরচর হাফেজিয়া মাদরাসায় হেফজ শাখার শিক্ষার্থী বলে জানা গেছে।

নিহত শিশুর চাচা জিয়াউর রহমান ও বোন জামাই আবুল কালাম আজাদ বলেন, সোমবার রাত থেকেই সোহেল অসুস্থ্য ছিল। কি কারনে সে ডায়রিয়ায় আক্রান্ত হয়েছে তা আমরা জানি না। হঠাৎ করে মঙ্গলবার সকালে বেশি অসুস্থ্য হওয়ার পর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কতর্ব্যরত চিকিৎসক মরিয়ম বিনতে হাসান বলেন, ডায়রিয়া আক্রান্ত ওই কিশোরকে হাসপাতালে নেয়ার পূর্বেই তার মৃত্যু হয়।

হাতিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য শাহ আলম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত সাত দিনে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৫ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে বেশিরভাগই শিশু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।