1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

ঈদে বাউল সুকুমারের গান ‘পিড়িতের কাল সাপ’

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৭৯ টাইম ভিউ

Visits: 10

ইউসুফ আলমগীর, সহযোগী সম্পাদক:

এই ঈদে ‘পিড়িতের কাল সাপ’ শিরোনামের একটি গান উপহার দিচ্ছেন জনপ্রিয় লোক গানের শিল্পী বাউল সুকুমার। আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৭টায় গানটি রিলিজ হবে ‘অনরাগ আনন্দ’ নামের ইউটিউব চ্যানেলে। গানটি লিখেছেন কুড়িগ্রামের গোয়েন্দা বিভাগের ডিবি ওসি মোঃ আশিকুর রহমান পিপিএম। গানটির মিউজিক কম্পোজিশন করেছেন মাজহারুল মজনু। চিত্রগ্রহণ ও সম্পাদনা করেছেন মাহবুর রহমান এবং গানটি নির্মাণে পরিচালনা করেছেন ইউসুফ আলমগীর।

শিল্পী বাউল সুকুমার জানান, এবারের ঈদে তার গাওয়া নতুন ২টি গান শ্রোতাদের সামনে ‘অনুরাগ আনন্দ’ চ্যানেলে রিলিজ হবে। তার মধ্যে অন্যতম ‘পিড়িতের কাল সাপ’ গানটি। অসাধারণ কথার গাঁথুনির গানটি নিশ্চয়ই দর্শক প্রিয় হবে। শ্রোতারা আমার অন্যগানগুলো যেভাবে ভালোবাসায় নিয়েছেন এই গানকেও তারা গ্রহণ করবেন।

গীতিকার আশিকুর রহমান পিপিএম জানান, রাষ্ট্রীয় দায়িত্ব পালনের পাশাপাশি গান লেখার চেষ্টা করছি। আর আমার লেখা গান বাউল সুকুমার-এর মতন জনপ্রিয় শিল্পী গেয়েছেন তাতে আমি কৃতজ্ঞ। গানটি শ্রোতা প্রিয় হয়ে উঠলে আরও উৎসাহিত হবো।

গানটির পরিচালক ইউসুফ আলমগীর জানান, খুবই সাধারণ কথায় অসাধারণ লিরিক্স ‘পিড়িতের কাল সাপ’। শ্রোতাদের ভাবনার দরজায় গানটি কড়া নাড়বে বলে আমি বিশ্বাস করি। ‘পিড়িতের কাল সাপ’ আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় রিলিজ হচ্ছে। এই ঈদে বাউল সুকুমারের ঈদ উপহার শ্রোতাদের কাছে এই গান।

এছাড়াও বাউল সুকুমারের গাওয়া ও তরুণ গীতিকার ডিবি ওসি আশিকুর রহমান লেখা ‘রেখো আমায় আগলে তুমি তোমার মত করে’ গানটিও শিঘ্রই ‘অনুরাগ আনন্দ’ ইউটিউব চ্যানেলে রিলিজ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme