‘২০২০ সাল আমার জন্য ছিল খুবই খারাপ’ – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 5 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

‘২০২০ সাল আমার জন্য ছিল খুবই খারাপ’

admin
March 5, 2023 12:19 pm
Link Copied!

Visits: 1

বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম চর্চিত সারা আলি খান। সমাজমাধ্যমে অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ। তার পর ‘সিম্বা’ মুক্তি পায় ওই একই বছর। বছর দুই বাদে ২০২০ সালে রিলিজ হল ‘লভ আজ কাল’। বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ এই ছবি। সারা তার অভিনয়ের কারণে ট্রোলড হতে শুরু করেন। এই ছবি করার সময় থেকে আরও এক গুঞ্জন শোনা যায়, ছবির নায়ক কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নবাব-কন্যা। মায়ানগরীতে এই নিয়ে কম ফিসফিসানি হয়নি। তবে ভেঙে যায় সেই সম্পর্ক। বিভিন্ন সময় নিজের প্রাক্তনকে ঠেস মেরে কথা বলতে ছাড়েননি সারা। অবশেষে নিজের ‘ব্রেকআপ’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।-বিনোদন তোলপাড় ।

এক সাক্ষাৎকারে সারা জানান, ২০২০ সাল তার জন্য এক ভয়ঙ্কর বছর। যার শুরুটা হয়েছিল তার সম্পর্কে ভাঙন দিয়েও। কিন্তু কার সঙ্গে ছাড়াছাড়ি সেটা উহ্যই রেখেছেন অভিনেত্রী। তবে সালটা দেখে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন অনেকেই, নাম না করে সারা আসলে কার্তিকের সঙ্গে ছাড়াছাড়ির কথাই বলেছেন। সারার কথায়, ‘‘কেদারনাথ, সিম্বার পর আমার উপর সবার প্রত্যাশা অনেক বেড়ে গিয়েছিল। ফলে একটা চাপ ছিল। এই ছবিগুলোর পর প্রশংসা পেয়েছি। তার পর দুটো ছবিতে খারাপ অভিনয় করায় সকলে বলতে শুরু করল, এটাই আসল সারা!’’

পাশপাশি ‘লভ আজ কাল’-এর ব্যর্থতা প্রসঙ্গে সারা বলেন, আসলে অভিনেতা হিসাবে প্রতিটা দিন কিছু না কিছু শিখি। আর এই শেখার চেষ্টাটাই প্রতিনিয়ত করি। আমি অনেক এমন ছবি করেছি যেখানে দর্শক আমাকে পছন্দ করেনি। কিন্তু ভুল করার এটাই তো বয়স আমার।

যদিও এই মুহূর্তে সারার হাতে একগুচ্ছ কাজের প্রস্তাব রয়েছে। খুব শীঘ্রই তাকে দেখা যাবে ‘অ্যায় ওয়াতন ওয়াতন’ ছবিতে। এ ছাড়াও ‘গ্যাসলাইট’, অনুরাগ বসু ‘মেট্রো’ ছবিতে দেখা যাবে সারাকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।