‘দেশে ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে, কিন্তু প্রতিকার নেই’ – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 5 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

‘দেশে ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে, কিন্তু প্রতিকার নেই’

admin
March 5, 2023 12:59 pm
Link Copied!

Visits: 2

চট্টগ্রামের সীতাকুণ্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সাইন্সল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এবং বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

রবিবার(৫মার্চ) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।-খবর তোলপাড় ।

শোকবার্তায় জাপা চেয়ারম্যান বলেন, ‘এমন ভয়াবহ দুর্ঘটনা মেনে নেওয়া যায় না। দেশে ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে, কিন্তু প্রতিকার নেই।’

তিনি বলেন, ‘কেন এমন মারাত্মক দুর্ঘটনা ঘটছে তা খতিয়ে দেখতে হবে। দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।’ একই সঙ্গে নিহতদের পরিবারকে যৌক্তিক ক্ষতিপূরণ এবং আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান জি এম কাদের।

‘কোন দুর্ঘটনা থেকেই আমরা শিক্ষা নেই না’ উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, ‘গেল বছর জুনের প্রথম সপ্তাহে চট্টগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ কন্টেইনার বিস্ফোরণের ঘটনার সঠিক তদন্ত এবং সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হলে এমন দুর্ঘটনা হয়ত এড়ানো সম্ভব হতো।’

এদিকে সীতাকুণ্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সাইন্সল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণ ঘটনায় একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।