স্বামীর গোপনাঙ্গ কাটলো সাবেক স্ত্রী – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 26 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

স্বামীর গোপনাঙ্গ কাটলো সাবেক স্ত্রী

admin
April 26, 2023 11:48 am
Link Copied!

Visits: 8

সংবাদদাতা, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকায় এক যুবকের গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগে উঠেছে তার সাবেক স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইয়াউর রহমানের নেতৃত্বে চাঁদপুর জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগীর নাম সারোয়ার (৩৫)। তিনি দুবাই প্রবাসী ছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভুক্তভোগীর সাবেক স্ত্রী মোসা. ফরিদা ইয়াসমিন (২৮) ও সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকার বাসিন্দা আমেনা ওরফে রহিমা বেগম (৪৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, সারোয়ার বিদেশে থাকাকালে ফরিদার সঙ্গে তার মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে মোবাইলেই তারা বিয়ে করেন। কিছুদিন পরে সারোয়ার দেশে ফিরে জানতে পারেন ফরিদার আগেও একটি বিয়ে হয়েছিল এবং দুটি সন্তান আছে। এসব জানার পর সারোয়ার ফরিদাকে তালাক দেন। এর জেরে গত ১৬ এপ্রিল রাতে ফরিদা সারোয়ারকে কথা আছে বলে মিজমিজি পাইনাদী নতুন মহল্লার হাজী শামসুদ্দিন স্কুলের পাশে রহিমার বাসায় ডেকে নিয়ে যান। এ সময় বাসায় যাওয়ার পর ফরিদা তাকে লাচ্ছি ও কেকের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ান। একপর্যায়ে ঘুমন্ত অবস্থায় সারোয়ারের বিশেষ গোপনাঙ্গ কেটে দেন।

এদিকে সারোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ফরিদা ও রহিমা পালিয়ে যান। পরে এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মো. বাবুল প্রধান বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ওসি গোলাম মোস্তফা জানান, গত ১৬ এপ্রিল রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর সাবেক স্ত্রীসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুরে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।