ব্যাঙ্গালুরুকে হারিয়ে জয়ী কলকাতা – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 27 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ব্যাঙ্গালুরুকে হারিয়ে জয়ী কলকাতা

admin
April 27, 2023 11:14 am
Link Copied!

Visits: 7

টানা চার ম্যাচ হেরে কলকাতা নাইট রাইডার্স যখন বিপাকে, তখন তাদের টেনে তুললেন জ্যাসন রয়। তার পঞ্চাশোর্ধ ইনিংসের পর অধিনায়ক নিতিশ রানার ঝড়ো ইনিংসে জয়ে ফিরল দলটি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৩৬তম ম্যাচে বুধাবার রাতে কলকাতা জয় পায় ২১ রানে। ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে কলকাতা। জবাব দিতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৭৯ রানেই থেমে যায় ব্যাঙ্গালুরু।-খবর তোলপাড় ।

জ্যাসন রয় ও নারায়ন জাগাদীসানের ব্যাটে দারুণ শুরু পায় কলকাতা। ৫৬ বলে ৮৩ রানের জুটি গড়েন তারা। দশম ওভারে এসে এই জুটি ভাঙেন বিজয়কুমার। জাগাদীসান ফেরেন ২৯ বলে ২৭ রান করে। একই ওভারের শেষ বলে বিদায় নেন ২২ বলে ফিফটি হাকানো রয়ও। তিনি খেলে যান ২৯ বলে ৫৬ রানের ইনিংস। এরপর ভেঙ্কাটেশ আইয়ার ও নিতিশ রানা এসে গড়েন ৪৪ বলে ৮০ রানের জুটি। রানা ঝড়ো ব্যাট করে অবশ্য দুই রানের আক্ষেপ নিয়ে ৪৮ রানে উইকেট হারান। আর আইয়ার করেন ২৬ বলে ৩১ রান।

শেষদিকে রিঙ্কু সিংয়ের ১০ বলে ১৮ ও ডেভিড ভিসের ৩ বলে ১২ রানের অপরাজিত ইনিংসে দুইশতে সংগ্রহ দাঁড়ায় কলকাতার। ব্যাঙ্গালুরুর হয়ে হাসারাঙ্গা ডি সিলভা ও বিজয়কুমার। একটি উইকেট পান মোহাম্মেদ সিরাজ।

রান তাড়ায় ব্যাট করতে নেমে শুরুতেই ফাফ ডু প্লেসিকে হারায় ব্যাঙ্গালুরু। তিনি ১৭ রানে বিদায় নিলেও একপ্রান্ত আগলে রাখেন বিরাট কোহলি। অপরপ্রান্তে এসে পরপর উইকেট হারান শাহবাজ (২) ও ম্যাক্সওয়েল (৫)। এরপর মহিপাল লমরর এসে ১৮ বলে ৩৪ রানের ঝড়ো ইনিংস খেলে বিদায় নেন। একপ্রান্ত আগলে রাখা কোহলি ফিফটি পূর্ণ করেন ৩৩ বলে। আর চার রান যোগ করতেই অবশ্য উইকেট হারান তিনি।

দিনেশ কার্তিকে নেমে আশা দেখালেও বিদায় নিতে হয় ২২ রানে। শেষদিকে ডেভিড উইলি অপরাজিত ১১ ও বিজয়কুমার ১৩ রান করেও জেতাতে পারেনি দলকে। কলকাতার পক্ষে ৩ উইকেট নেন বরুন চক্রবর্তী। জোড়া উইকেট পান সুয়াস ও আন্দ্রে রাসেল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।