রাজারহাটে ক্ষুদ্র কৃষকের পাকা ধান কেটে দিলেন ছাত্রলীগ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 27 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে ক্ষুদ্র কৃষকের পাকা ধান কেটে দিলেন ছাত্রলীগ

admin
April 27, 2023 1:34 pm
Link Copied!

Visits: 11

 

দিপালী রানী রায়:

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ছাত্রলীগের সাবেক আহবায়ক সুমন কুমার রায়ের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী ক্ষুদ্র কৃষকের পাকা ধান কেটে দিয়েছেন। তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

বৃহস্পতিবার(২৭এপ্রিল) সকালে উপজেলার সদর ইউনিয়নের মেকুরটারী গ্রামের ক্ষুদ্র কৃষক আফজাল হোসেনের ৩৫ শতক জমি পাকা ধান কেটে ঘরে তুলে দেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৈরি আবহাওয়ার খবর পেয়ে ওই কৃষক শ্রমিক ও টাকার অভাবে পাঁকা ধান কাটা নিয়ে চিন্তিত হয়ে পড়েন। ঠিক সেই সময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশে ছাত্রলীগ রাজারহাট উপজেলা একদল নেতাকর্মী।

এই বিষয়ে ক্ষুদ্র কৃষক আফজাল হোসেন অভিমত ব্যক্ত করে বলেন, এলাকায় ধান কাটামারার কামলায় পাওয়া যায় না। বার বার কাল বৈশাখীর ঝড়ের খবর পাবার নাগছং। ধান কাটা নিয়া চিন্তায় আছং। ঠিক এ সময় রাজারহাটের শিক্ষিত ছাত্রলীগের ছেলেরা বিনা মূল্যে মোর জমির পাকা ধান কাটিয়া মারাই করি দিলো। বৃষ্টি বাদল ছাড়া ভালে ভালে ধান ঘরত তুলবার পাইলং। এ জন্য প্রধাানমন্ত্রী শেখ হাসিনা ও রাজারহাট উপজেলা ছাত্রলীগকে ধন্যবাদ।

ছাত্রলীগ নেতা সুমন কুমার রায় বলেন, বাংলাদেশের যে কোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ সক্রিয় ভূমিকা পালন করে আসছে, আমরা খবর পেয়েছি কৃষক আফজাল হোসেন টাকার অভাবে ধান কাটতে পারছে না। তাই আজ আমরা এই কৃষককের ধান কেটে দিলাম, এই কাজ আমাদের চলমান থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।