বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৭:৩২ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

ছাগলনাইয়ায় যুবদলের কমিটি বাতিলের দাবী ঘোষিত কমিটির ১০ সদস্যের পদত্যাগ

কামরুল হাসান লিটন, ছাগলনাইয়া(ফেনী):

প্রায় ১৬ বছর পর সোমবার হঠাৎ ঘোষনা হওয়া ছাগলনাইয়া উপজেলার চারটি ইউনিয়ন যুবদলের কমিটি নিয়ে নেতাকর্মীদের মাঝে উত্তেজনা দেখা দিয়েছে। কমিটি ঘোষনার পরদিনই শীর্ষ পর্যায়ের নেতাদের বিরুদ্ধে বিষোদগার করছেন কাঙ্কিত পদ না পাওয়া নেতাকর্মীরা।

উপজেলা যুবদেেলর শীর্ষ নেতাদের ইউনিয়নে অবাঞ্চিত ঘোষনা নিয়ে তাদের পেটানোর হুমকি দিয়েছেন পদবঞ্চিত নেতাকর্মীরা।

মঙ্গলবার পৃথক সংবাদ সম্মেলন করে পাঠাননগর ইউনিয়নের ৬ জন এবং শুভপুর ইউনিয়নে ৪ জন যুবদলের নতুন ঘোষিত কমিটি থেকে পদত্যাগ করেছেন। তারা হলেন- পাঠাননগর ইউনিয়নের যুবদলের সদস্য সচিব মোশারফ হোসেন,যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম,কামরুল ইসলাম,ইসমাঈল হোসেন,বোরহান উদ্দিন মোল্লা,মনির আহম্মদ, শুভপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক করিম উল্ল্যাহ করিম,এসএম সাইফুল ইসলাম,হোসেন মালেক এবং মোঃ সেলিম।

উপজেলা যুবদলের আহবায়ক কাজী জসিম উদ্দিন এ প্রসঙ্গে বলেন,যারা যোগ্য তারা কমিটিতে স্থান পেয়েছে। কোনো আওয়ামীলীগের দালালকে পদ দেওয়া হয়নি। যারা আবোলতাবোল বকছেন তারা সবাই আওয়ামীলীগের দালাল। পদ পাওয়ার পরও পদত্যাগীগের ব্যাপারে আহবায়ক কাজী জসিম উদ্দিন বলেন, পদ বঞ্চিতদের চাপের মুখে তারা একই পথ অবলম্বন করছেন।

পদত্যাগী বোরহান উদ্দিন মোল্লা বলেন, উপজেলা যুবদলের আহবায়ক কাজী জসিম উদ্দিন,যুগ্ম আহবায়ক শাহজাহান মজুমদার আজাদ এবং আবদুল মোমিন মোটা অংকের টাকার বিনিময়ে অযোগ্যদের পদে বসিয়েছেন। পাঠাননগর ইউনিয়নের যাকে যুবদলের আহবায়ক করা হয়েছে সে একজন মাদক ব্যবসায়ী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়