শ্রীবরদীতে রাস্তা কেটে গ্রামবাসীদের অবরোধ করার প্রতিবাদে মানববন্ধন – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 27 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শ্রীবরদীতে রাস্তা কেটে গ্রামবাসীদের অবরোধ করার প্রতিবাদে মানববন্ধন

admin
April 27, 2023 8:41 pm
Link Copied!

Visits: 2

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর):

শেরপুরের শ্রীবরদীতে রাস্তা কেটে গ্রামবাসীদের অবরোধ করার প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার (২৭এপ্রিল) দুপুরে মাটিয়াকুড়া গ্রামবাসীদের আয়োজনে গাবতলী বাজারে এক মানববন্ধন করেছে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি দিয়েছে।

মানবন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো, আমিনুল ইসলাম, প্রভাষক সাইফুল ইসলাম ফারুক, ইমাম মাওলানা মো, ফেরদৌস আহমেদ ও ইউপি সদস্য সাজু মিয়া প্রমূখ।

বক্তারা বলেন, মাটিয়াকুড়া গ্রামের খলশেকুড়ি বিলে যাতায়াতের পুরোনো রাস্তা কেটে গ্রামবাসীদের অবরোধ করেছে স্থানীয় সাত্তার মিয়ার ছেলে হাসিম মিয়া। এতে শতশত লোকের চলাচল বন্ধ হয়েছে। খলশেকুড়ি বিল থেকে পাকা বোরো ধাব বাড়ি নিয়ে আসার আর কোনো বিকল্প রাস্তা নাই। এতেকরে শতশত একর জমির পাকা ধান নষ্ট হবে।

এব্যাপারে হাশিম মিয়ার সাথে কথা হলে তিনি জানান, আমি দীর্ঘদিন যাবত ওই জায়গায় ঘর তুলে ব্যবসা করে আসছি। এখন গ্রামবাসি আমার ঘর ভেঙ্গে দিয়ে রাস্তা বের করে চাচ্ছে। আমার ক্ষতি করে আমি রাস্তা কিভাবে দিবো। যদি আমার জমির মুল্য দেয় তাহলে ঘর ভেঙ্গে রাস্তা দেওয়া যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।