রাজারহাটে রেল লাইনের ধারে মিলল নবজাতকের লাশ – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 30 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে রেল লাইনের ধারে মিলল নবজাতকের লাশ

admin
April 30, 2023 12:33 pm
Link Copied!

Visits: 17

সংবাদদাতা, রাজারহাট(কুড়িগ্রাম):

কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ তিস্তা-কুড়িগ্রাম রেল লাইনের পাথেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে।

রবিবার (৩০এপ্রিল) সকাল ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে কে বা কারা মরদেহটি রেল লাইনের পাশে রেখে গেছেন তা জানা সম্ভব হয়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকালের দিকে টগরাইহাট এলাকার তিস্তা-কুড়িগ্রাম রেল লাইনের পাশে একটি মৃত নবজাতকের মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে নবজাতকটি ৬-৭ মাস বয়সী। কেবা কাহা গর্ভপাত করে এখানে ফেলে দেয়।

ওই এলাকার প্রত্যক্ষদর্শী রবিউল ইসলাম রবি বলেন, বিষয়টি খুবই দুঃখজনক ব্যাপার। মনে হচ্ছে গর্ভপাত করে বাচ্চাটিকে এখানে রেখে গেছে। আর বাচ্চাটি মেয়ে শিশু। শিশুটি ফুটফুটে সুন্দর।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহীল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নবজাতকটির বয়স ৬-৭ মাস হতে পারে। কেউ হয়তো গর্ভপাত করে রাতের আধারে এখানে রেখে গেছে। মরদেহটি রেল লাইনে থাকার কারণে আইনগত বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।