ঢাকাSunday , 30 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

পাঞ্জাবে গ্যাস লিক: কমপক্ষে ৯ জনের মৃত্যু

admin
April 30, 2023 1:15 pm
Link Copied!

Visits: 3

ভারতের পাঞ্জাব প্রদেশের লুধিয়ানার একটি কারখানায় গ্যাস লিক করে অন্তত ৯ জন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১১ জন। রবিবার(৩০এপ্রিল) সকাল সাতটা ১৫ মিনিটে লুধিয়ানায় গিয়াসপুরে এই ঘটনা ঘটে।

লুধিয়ানার সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট স্বতি তিওয়ানা বার্তাসংস্থা এএনআইকে বলেছে, অবশ্যই এটি একটি গ্যাস লিকের ঘটনা। জাতীয় দুর্যোগ রেসপন্স বাহিনী সাধারণ মানুষকে উদ্ধারে (এনডিআরএফ) বর্তমানে ঘটনাস্থলে আছে এবং সেখানে উদ্ধার অভিযান চালাবে। এ ঘটনায় ৯ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ১১ জন।-খবর তোলপাড় ।

সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট স্বতি আরও জানিয়েছেন, এটি কী ধরনের গ্যাস এবং কীভাবে গ্যাস লিক হলো সেটির কারণ এখনো জানা যায়নি। এনডিআরএফ দল বিষয়টি তদন্ত করবে।

ম্যাজিস্ট্রেট স্বতি জানিয়েছেন, যেখানে গ্যাস লিক হয়েছে সেটি একটি জনবহুল এলাকা। ফলে এখন তাদের প্রধান লক্ষ্য হলো দ্রুত সাধারণ মানুষকে সেখান থেকে সরিয়ে ফেলা। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগওয়ান্ত মান বলেন, উদ্ধারকাজের জন্য প্রয়োজনীয় সবকিছু দেয়া হয়েছে এবং পরবর্তীতে ঘটনা সম্পর্কে আরও বিস্তারিত জানানো হবে। সূত্র: এনডিটিভি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।