ঢাকাSunday , 30 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

প্রথম সপ্তাহেই ১৫০ কোটি আয় সালমানের ছবি

admin
April 30, 2023 1:33 pm
Link Copied!

Visits: 6

চার বছর পর পর্দায় ফিরলেন বলিউড ভাইজান সালমান খান। ঈদুল ফিতরের আবহে মুক্তি পেয়েও আশানুরূপ ব্যবসা না করতে পারলেও প্রথম সপ্তাহেই ১৫০ কোটি আয় করল ‘কিসি কি ভাই কিসি কি জান’।

ফারহাদ সামজি পরিচালিত এই ছবি বিশ্বব্যাপী ৫৭০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। যার ভেতর শুধুমাত্র ভারতেরই ৪৫০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।-বিনোদন তোলপাড় ।

মুক্তির প্রথম দিন, ২১ এপ্রিল শুক্রবার ১৫.৮১ কোটি রুপির ব্যবসা করে এই ছবি। পরদিন শনিবার ২৫.৭৫ কোটি ও রবিবার ২৬.৬১ কোটি রুপির ব্যবসা করে। যার ফলে ছবির প্রথম সপ্তাহান্তের মোট আয় ১৫০ কোটি টাকায় দাঁড়িয়েছে। বিশ্বজুড়ে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মোট আয় ছিল ১২.৮০ কোটি রুপি।

পরিচালক ফারহাদ সামজি সোশ্যাল মিডিয়ায় ট্রেড অ্যানালিস্ট উইকেন্ড কালেকশন পোস্ট করেন।

তিনি পোস্টে লেখেন, ‘কিসি কা ভাই কিসি কি জান প্রথম সপ্তাহান্তে দুর্দান্ত আয় করেছে। সালমান খানের তারকা খ্যাতির সঙ্গে ঈদের মৌসুম শনিবার ও রবিবার হাউজফুল করতে পেরেছে। এটা খুব ভালো ইঙ্গিত বলেই মনে করা হচ্ছে, কারণ একাধিক বড় বাজেটের ছবি জায়গা ধরে রাখতে হিমশিম খাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।