এসএসসি’র প্রশ্ন ফাঁস: ৪ প্রতারক গ্রেপ্তার – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 1 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

এসএসসি’র প্রশ্ন ফাঁস: ৪ প্রতারক গ্রেপ্তার

admin
May 1, 2023 3:46 pm
Link Copied!

Visits: 4

সংবাদদাতা, বগুড়া :

বগুড়ার ধুনট উপজেলায় মাধ্যমিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের নাটক সাজিয়ে অর্থ আদায়কারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ ও চারটি মোবাইল জব্দ করা হয়েছে।

সোমবার(১লা মে) দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে উপজেলার জোড়খালি হাফেজখানা নামক স্থান থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ধুনটের জোড়খালি গ্রামের আহসান হাবীব, সালমান (২০), আব্দুল মোমিন (২০) ও রাইসুল ইসলাম (২০)।

পুলিশ সুপার সুদীপ কুমার জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পেজ খুলে আগের এসএসসি পরীক্ষার প্রশ্নের কাটা অংশের ছবি পোস্ট করে গ্রেপ্তারকৃতরা। পরে যারা প্রশ্নপত্র ও উত্তরপত্র নিতে ইচ্ছুক তাদের ওই পেজে ম্যাসেজ দিতে বলে। পরবর্তীতে আগ্রহীদের হোয়াটসঅ্যাপে যুক্ত করে কথাবার্তার পর দু’টি বিকাশ নম্বরে টাকা পাঠাতে বলে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছেন তারা বিভিন্ন সালের এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ইন্টারনেটের মাধ্যমে সংগ্রহ করে ল্যাপটপের মাধ্যমে সুপার এডিট করে বর্তমান সময়ের প্রশ্নপত্র বলে বিভিন্ন জনের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছেন। তাদের বিরুদ্ধে ধুনট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তারকৃতদের রিমান্ডে নেয়ার আবেদন জানানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।