ঢাকাWednesday , 3 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বিছানায় স্বামীর মরদেহ, পুলিশি হেফাজতে স্ত্রী

admin
May 3, 2023 12:53 pm
Link Copied!

Visits: 12

সংবাদদাতা, সাভার:

সাভারের আশুলিয়ায় নিজের ঘর থেকে মমিনুর রহমান মনু (২৭) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। মঙ্গলবার (২ মে) বিকালে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপূর্ব সাহা। এর আশুলিয়ার দূর্গাপুর পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

মৃত মমিনুর রহমান মনু রংপুর গঙ্গাচরা থানার রাজবল্লভ গ্রামের একরামুল হকের ছেলে। স্ত্রী নাজমা আক্তারকে (২৩) নিয়ে দূর্গাপুরের ভাড়া বাসায় বসবাস করে শ্রমিক হিসেবে একটি পোশাক কারখানায় কাজ করতেন। নাজমা আশুলিয়ার দোসাইদ এলাকার মেফতাজউদ্দিনের মেয়ে। তাঁদের আড়াই বছর বয়সের মেয়ে সন্তান রয়েছে।

নিহতের বাবা একরামুল জানান, একরামুল আজ সকালেই ছেলেকে দেখতে আশুলিয়ায় আসেন। পরে নাতনিকে নিয়ে বাইরে থেকে ঘুরে এসে দেখেন ছেলের ঘর ভেতর থেকে বন্ধ। পরে ছেলে ও পুত্রবধূকে অনেকক্ষণ ডাকাডাকি করলেও কেউ দরজা খোলেননি। প্রায় ঘণ্টা খানেক পর নাজমা দরজা খোলেন বলে জানান একরামুল। ঘরে গিয়ে দেখি আমার ছেলের লাশ বিছানায় পড়ে আছে। পরে থানায় খবর দিই। প্রায় ছয় বছর আগে প্রেম করে বিয়ে করেছিল তারা। নাজমা সব সময় মোবাইল নিয়ে ব্যস্ত থাকত। ছেলের সঙ্গে বেশ কিছুদিন ধরে পুত্রবধূর কলহ চলছিল।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপূর্ব সাহা বলেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে মনুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদের পুলিশি হেফাজতে আনা হয়েছে। নিহতের বাবা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।