ঢাকাThursday , 4 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

চটে গিয়ে সাংবাদিককে বিমান থেকে বের করে দিতে বলেন ট্রাম্প

admin
May 4, 2023 11:26 am
Link Copied!

Visits: 5

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সাংবাদিকের ওপর ক্ষুব্ধ হয়ে বিমান থেকে বের করে দিতে বলেন। জানা যায়, গত ২৫ মার্চ এ ঘটনা ঘটে। সংবাদমাধ্যমের খবর, ট্রাম্পের বিরুদ্ধে ম্যানহাটনের ডিস্ট্রিক্ট অ্যাটর্নি আলভিন ব্রাগের আনা অভিযোগ সম্পর্কে প্রশ্ন করায় এনবিসি চ্যানেলের এক সাংবাদিকের ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি।-খবর তোলপাড় ।

ট্রাম্প এনবিসিকে ‘ফেক নিউজ’ বলে আখ্যায়িত করে ওই রিপোর্টারের মোবাইল কেঁড়ে নেন এবং তাকে তার বিমান থেকে বের করে দিতে বলেন। এনবিসি নিউজের সাংবাদিক ভন হিলিয়ার্ড ট্রাম্পকে প্রশ্ন করেন, তার বিরুদ্ধে চলমান তদন্ত নিয়ে তাকে এমন ‘হতাশ’ দেখাচ্ছে কেন। আর এতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন ট্রাম্প। তিনি ওই রিপোর্টারকে আর কোনো প্রশ্ন না করার নির্দেশ দেন।

এরপরই উত্তেজিত ট্রাম্প ওই সাংবাদিককে বলেন, এটি একটি ভুয়া খবর। আপনার সংস্থা ভুয়া খবর ছড়ানোর বিষয়ে কুখ্যাত। আমাকে আর কোনো প্রশ্ন করবেন না। আমি শুনেছিলাম আপনি একজন ভালো মানুষ। কিন্তু তা নয়। আমি আপনার সাথে কথা বলতে চাই না।

এরপরে আবারও সাংবাদিক ট্রাম্পকে প্রশ্ন করতে চাইলে আরও উত্তেজিত হয়ে সাংবাদিককে বলেন, আমি আপনার সাথে কথা বলবো না, আপনি ভালো মানুষ নন। এরপর ট্রাম্প রেগে গিয়ে তার সহযোগীদের বলেন, এই লোককে এখান থেকে বের করে দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।