রায়পুরায় বজ্রপাতে নিহত ২, আহত ১ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 4 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রায়পুরায় বজ্রপাতে নিহত ২, আহত ১

admin
May 4, 2023 6:02 pm
Link Copied!

Visits: 5

সংবাদদাতা, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় বজ্রপাতে ২ যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ১ জন। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে রায়পুরার উত্তরবাখরনগর ইউনিয়নেনর লোচনপুর গ্রামের এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- রায়পুরার উত্তরবাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে আহাদ মিয়া (২১) ও একই গ্রামের বাছেদ মিয়ার ছেলে রানা মিয়া (২০)। এ ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে শিমন মিয়া (২০)। নিহত রানা ও আহাদ মিয়া ঢাকায় একটি শপিং ব্যাগ কারখানায় কাজ করতো। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নিহত রানার ভাই রুবেল মিয়া।

নিহত রানার বড় ভাই রুবেল মিয়া জানান, নিহত আহাদ, রানা ও শিমন তিন বন্ধু। তিন জনই ঢাকায় একটি শপিং ব্যাগ তৈরীর কারখানায় কাজ করেন। এবার ঈদের ছুটিতে তারা বাড়িতে এসেছিল। দুপুরে ৩ বন্ধু ঝাল মুড়ি খাওয়ার জন্য স্থানীয় বাজারের দিকে যাওয়ার সময় আকাশ মেঘাচ্ছন্ন হয়ে বৃষ্টি সাথে-সাথে বজ্রপাত শুরু হয়। বজ্রপাত তাদের উপর পড়লে তারা মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহাদ ও রানাকে মৃত ঘোষনা করেন। গুরুত্বর আহতবস্থায় শিমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

উত্তর বাখরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিুবুর রহমান বলেন, ‘খবর পেয়ে সাথে সাথে নিহতদের বাড়িতে ছুটি আসি এবং এসে দেখি বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। আহত একজনকে ঢাকায় পৌছানো হয়েছে। পরিষদের পক্ষ থেকে তাদের সর্বাক্তক সহায়তা করা হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।