‘১ মাস জেলে ছিলাম’ সাংবাদিকদের বললো আরাভ খান – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 5 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

‘১ মাস জেলে ছিলাম’ সাংবাদিকদের বললো আরাভ খান

admin
May 5, 2023 11:52 am
Link Copied!

Visits: 3

আবারো আলোচনায় পুলিশ কর্মকর্তা খুনের অন্যতম পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান। বৃহস্পতিবার (৪ মে) ফেসবুক লাইভে এসে তিনি জানান, ইন্টারপোলের রেড নোটিশ জারি হওয়ার পর এক মাস ৭ দিন জেল খেটেছেন। এ সময় সাংবাদিকদের উপর ক্ষোভ প্রকাশ করেন দুবাইয়ে অবস্থানরত এই বাংলাদেশী নাগরিক।-খবর তোলপাড় ।

ফেসবুকে লাইভে আরাভ বলেন, ‘ইন্টারপোলের রেড নোটিশ জারি হওয়ার পর ইন্টারপোল এর পক্ষ থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়। আমাকে তাদের সঙ্গে দেখা করতে বলা হয়, যদি না হয় তাহলে গ্রেফতার করা হবে বলে জানানো হয়। পরবর্তীতে আমি ইন্টারপোলের কর্মকর্তাদের সঙ্গে দেখা করি এবং একমাস সাত দিন আমাকে জেল খাটতে হয়। দুই দিন আগে আমি জেল থেকে বেরিয়েছি।’

তিনি দাবি করেন, ‘বিনা অপরাধে ইন্টারপোলের জেল খাটতে হয়েছে আমাকে। ৭৮ জন বড় বড় আসামিদের সঙ্গে আমি ছিলাম। সবার সঙ্গেই আমার কথা হয়েছে, আমি ভালই ছিলাম’। এছাড়াও সাংবাদিকদের জেনে বুঝে তারপর নিউজ করার জন্য অনুরোধ করেন।

আরাভ আরও বলেন, ৯ থেকে ১০ বার বাংলাদেশ সরকার আমাকে নেওয়ার চেষ্টা করেছিল। পুলিশ প্রশাসন নেওয়ার চেষ্টা করেছিল। অনেকেই বলেছেন আমি পালিয়ে গেছি। আমি পালিয়ে যায়নি। আমি জানি আমি অপরাধী না, তাহলে কেন আমি পালাবো। আমাকে পুলিশ ধরে নিয়ে যায়নি, আমিই গিয়েছি। আমি মনে হয় কোনও পাপ করেছিলাম সেজন্য আল্লাহতায়ালা আমাকে শাস্তি দিয়েছেন। আমার আগের ভিডিও নিয়ে অনেকেই ফেইক আইডি খুলে সেসব ভিডিও প্রকাশ করেছে।

সাংবাদিকদের প্রতি ক্ষোভ জানিয়ে তিনি বলেন, আমাকে কোনও কারণ ছাড়াই অভিযুক্ত করা হয়েছে। এজন্যই আমাকে জেল খাটতে হয়েছে। সাংবাদিকদের মধ্যে অনেকেই অসৎ। এই অসৎ সাংবাদিকদের দেশে-বিদেশে কোথায় কি আছে, এসব আমি খুঁজে ফেসবুকের মাধ্যমে তুলে ধরবো। তবে সাংবাদিকদের কে কে তার কাছে টাকা চেয়েছেন, এ বিষয়টি তিনি এখনও খোলাসা করেননি। এ বিষয়ে কোনও তথ্য প্রমাণ তিনি এখনও উপস্থাপন করতে পারেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।