ঢাকাMonday , 6 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের তোড়জোড় শুরু!

admin
March 6, 2023 10:37 am
Link Copied!

Visits: 12

‘বিয়ের তোড়জোড় শুরু’। লিখেছেন অঙ্কুশ হাজরা। তবে কি চলতি বছরেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে সাতপাক ঘুরছেন তিনি? দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ছাদনাতলায় যাওয়ার পালা? অভিনেতার লেখা ওই একটি বাক্য দেখে এমন প্রশ্ন জাগতেই পারে।

আসলে এ সবই ‘লাভ ম্য়ারেজ’এর মহিমা। তাদের নতুন ছবি। নায়কের ভূমিকায় অঙ্কুশ। নায়িকার ভূমিকায় ঐন্দ্রিলা। পাত্রের বাবার চরিত্রে রঞ্জিত মল্লিক এবং পাত্রীর মায়ের চরিত্রে অপরাজিতা আঢ্য। পরিচালনায় প্রেমেন্দু বিকাশ চাকি।-বিনোদন তোলপাড় ।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবিটি মুক্তি পাবে আগামী ১৪ এপ্রিল। আপাতত তারই প্রচারের পরিকল্পনা নিয়ে ব্যস্ত অভিনেতা এবং নির্মাতারা। চলছে বৈঠকও। তেমনই এক বৈঠকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অঙ্কুশ। ঐন্দ্রিলা, নিসপাল সিং এবং আরও অন্যান্যদের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে তাকে।

ছবিটি পোস্ট করে অঙ্কুশ লেখেন, ‘লাভ ম্যারেজ’ নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা চলছে। প্রচারের পন্থা ভাবা হচ্ছে। আর ৪২ দিন বাকি। বিয়ের তোড়জোড় শুরু। কথা দিলাম, আপনারাও তার অংশ হবেন। অনেক চমক আছে। আমাদের পাশে থাকুন। অনেক ভালবাসা।

এই নিয়ে পর্দায় দ্বিতীয় বার জুটি বাঁধছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। ২০২১ সালে রাজা চন্দের ‘ম্য়াজিক’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।