মেসির চেয়ে রোনালদোর আয় বেশি – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 5 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

মেসির চেয়ে রোনালদোর আয় বেশি

admin
May 5, 2023 12:13 pm
Link Copied!

Visits: 4

গত এক বছরে, আমেরিকান ম্যাগাজিন ফোর্বস বিশ্বের সমস্ত ক্রীড়াবিদদের মধ্যে কে সবচেয়ে বেশি আয় করেছে তার একটি যোগ-বিয়োগ করেছে। তারা রিপোর্ট করে যে ২০২২ সালে আয়ের দিক থেকে কোন কোন ক্রীড়াবিদ শীর্ষ ১০ নাম্বার এর মধ্যে রয়েছে৷ এই তালিকাটিতে ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসিদের মাঠে এবং বাইরের আয়ের তুলনা করে তৈরি করা হয়েছে৷-খবর তোলপাড় ।

ক্রীড়াবিদরা খেলে যে পুরস্কার মূল্য, বেতন, বোনাস পান তার সাথে যোগ করা হয়েছে তাদের সঙ্গে চুক্তি হওয়া বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে স্পনরসরশিপ চুক্তি, আরও নানা বিষয়। দেখা যায় এই তালিকায় ফুটবলার ও বাস্কেটবল খেলোয়াড়ের সংখ্যাই বেশি। তবে শীর্ষ তিনে তিন ফুটবলার।

সব থেকে ওপরে আছেন সিআর সেভেন। পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো। আল নাসরের ফুটবলার পর্তুগালের মহাতারকার গত বছর ২০২২ সালের আয় ১০৯ মিলিয়ন পাউন্ড। রোনালদোর পরে আছেন মেসি। দ্বিতীয় স্থানে থাকা পিএসজির ফুটবলার মেসি আয় ১০৪ মিলিয়ন পাউন্ড। মেসির পরই আছেন পিএসজির আরেক তারকা কিলিয়ান এমবাপ্পে। ২০২২ সালে তার আয় ১০০ মিলিয়নের নিচে, ৯৬ মিলিয়ন পাউন্ড আয় করেছেন।

তিন ফুটবলারের পর এসেছেন বাস্কেটবল খেলোয়াড়। চারে আছেন বাস্কেটবলের মহানক্ষত্র লেব্রোন জেমস। গত বছর তিনি আয় করেন ৯৫ মিলিয়ন পাউন্ড। পাঁচ নম্বরে মেক্সিকান বক্সার ক্যানসেলো আলভারেজ। গত বছর তিনি আয় করেছেন ৮৮ মিলিয়ন পাউন্ড। এরপর আছেন গলফ স্টার ডাস্টিন জনসন। ছয় নম্বরে রয়েছেন তিনি। গতবছর ডাস্টিনের পকেটে এসেছে ৮৬ মিলিয়ন পাউন্ড।

আরেক গলফার আছেন সাত নম্বরে। তিনি ফিল মিকেনসন, গত বছর তার আয় ৮৫ মিলিয়ন পাউন্ড। আটে রয়েছেন আরেক বাস্কেটবল স্টার। স্টিফেন গত বছর উপার্জন করেছেন ৮১ মিলিয়ন পাউন্ড। নয় নম্বরে রাজা রজার ফেদেরার। টেনিসের সর্বকালের অন্যতম সেরা ফেদেরার গত বছর আয় করেন ৭৬ মিলিয়ন পাউন্ড। সব শেষে রয়েছেন যুক্তরাষ্ট্রের বাস্কেটবল খেলোয়াড় কেভিন ডুরান্ট। ২০২২ সালে তার আয় ৭২ মিলিয়ন পাউন্ড।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।