উলিপুরে আম পাড়তে গিয়ে প্রান গেছে যুবকের – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 5 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরে আম পাড়তে গিয়ে প্রান গেছে যুবকের

admin
May 5, 2023 5:01 pm
Link Copied!

Visits: 76

এম এইচ শাহীন, উলিপুর(কুড়িগ্রাম):

নানার বাড়িতে এসে গাছ থেকে আম পেরে খাওয়ার জন্য গাছে উঠলেও আম খাওয়া হলো না এক যুবকের । গাছেই বিদ্যুতায়িত হয়ে প্রান হারালো ওই যুবক। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার দুপুর আড়াই টার কুড়িগ্রামের উলিপুর উপজেলার নিজাই খামার গ্রামে।মর্মান্তিক এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

জানা যায়, উপজেলার পান্ডুল ইউনিয়নের আউদিয়ার পাড় গ্রামের আছিম উদ্দিনের ছেলে আতিকুর রহমান (২৭)উলিপুর পৌরসভার নিজাই খামার গ্রামে নানা হবিবর রহমানের বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার(৪মে) দুপুর আড়াই টার আতিকুর আম খাওয়ার জন্য গাছে উঠে। গাছের পাশে থাকা ১১ হাজার ভোল্টেজ বিদ্যুতের তারে গাছের ডালে লেগে গাছ বিদ্যুতায়িত হয়ে গাছেই তার মর্মান্তিক মৃত্যু হয়। প্রতিবেশীরা আতিকের মরদেহ গাছ থেকে নামিয়ে বাড়ীতে নিয়ে যায়। খবর পেয়ে উলিপুর থানার এস আই আজিজুল হাকিম ঘটনাস্হলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় উলিপুর থানার অফিসার ইনচার্জ আশরাফুজ্জামান লাশ দাফনের জন্য দেয়া হয়েছে বলে জানান। পান্ডুল ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।