ঢাকাSunday , 7 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বিয়েবাড়ির বাস উল্টে নিহত ৫

admin
May 7, 2023 8:15 pm
Link Copied!

Visits: 6

ভারতের উত্তর প্রদেশের জালাইন জেলায় বরযাত্রীবাহী একটি বাস উল্টে খাদে পড়ে ৫ জন নিহত ও ১৫ জনের বেশি আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। শনিবার রাতে মধুগড় থানার আওতাধীন গোপালপুরার কাছে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুলদীপ সিং (৩৬), রঘুনন্দন (৪৬), শিরোভান (৬৫), করন সিং (৩৪) ও বিকাশ (৩২)।-খবর তোলপাড় ।

পুলিশ জানায়, বিয়ে বাড়ি থেকে ফেরার পথে বাসটিতে অন্তত ৪০ জন বরযাত্রী ছিলেন। জালাইনের মধুগড় থানা এলাকার গোপালপুরে কাছে বাসটি পৌছালে হঠাৎই একটি গাড়ি ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। ঘটনাস্থলেই পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন অন্তত ১৫ জন। আশঙ্কাজনক অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, উল্টোদিক থেকে দ্রুতগতিতে আসা একটি ময়লার গাড়ি ওই বরযাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয়।

রবিবার সকাল থেকে শুরু হয়েছে উদ্ধারকাজ। ঘটনাস্থলে পৌঁছেছে বিপর্যয় মোকাবিলা বাহিনীও। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

পুলিশের একাধিক সূত্রের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, মাদেইরার বাসিন্দা মূলচরণ পালের দুই ছেলে সুনীল ও প্রমোদের সঙ্গে রামপুরার রামদানির দুই মেয়ে সন্ধ্যা ও উপাসনার বিয়ে হয়। সূত্র: এনডিটিভি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।