বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

২ ব্যাগ টাকাসহ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আটক

রিপোর্টারের নাম / ১৭ টাইম ভিউ
Update : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

সংবাদদাতা,পাবনা:

দুই ব্যাগ ভর্তি বিপুল টাকা ও ১০ জন সহযোগীসহ পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা শাহীনুজ্জামান শাহীনকে আটক করেছে র‌্যাব। এছাড়া তার নির্বাচনি কাজে ব্যবহৃত একটি গাড়িও জব্দ করেছে র‌্যাপিট অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার (৬ মে) দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার চর ভবানীপুরের নির্বাচনি এলাকা থেকে ১০ সহযোগীসহ শাহীনকে আটক করেন র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা। তবে এই প্রার্থীর আটক ১০ সহযোগীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি র‌্যাব। তবে আটককৃতদের মধ্যে সুজানগর পৌরসভার ৪ ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রয়েছেন।

জানা গেছে, শাহীন সুজানগর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এবারের নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী। তার প্রতীক আনারস।

সোমবার রাতেই র‌্যাব-১২ পাবনা কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এহতেশাম জানান, আগামী ৮ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমধাপে সুজানগর উপজেলা নির্বাচন উপলক্ষে র‌্যাবের নিয়মিত টহল দল সুজানগরের চর ভবানীপুর এলাকায় টহল দিচ্ছিল। এ সময় সন্দেহ হওয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীনুজ্জামান শাহীন ও তার ১০ সহযোগীকে আটক করা হয়। এছাড়া তার গাড়িতে রাখা দুই ব্যাগভর্তি ২২ লাখ ৮২ হাজার ৭০০ টাকা ও নির্বাচনি কাজে ব্যবহৃত একটি গাড়ি জব্দ করা হয়।

র‌্যাব কমান্ডার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে টাকাগুলো অসৎ উদ্দেশে নির্বাচনে ভোটারদের বিভিন্নভাবে প্রভাবিত করার জন্য রাখা হয়েছিল। আমরা জেলা রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি। তিনি এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেবেন।

এ বিষয়ে পাবনা সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, বিষয়টি আমরা জানতে পেরেছি। বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর