ফটোশুটের কথা বলে তরুণীকে স্টুডিওতে ধর্ষণ – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 9 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ফটোশুটের কথা বলে তরুণীকে স্টুডিওতে ধর্ষণ

admin
May 9, 2023 7:02 pm
Link Copied!

Visits: 6

অভিনয় ও ফটোশুটের কথা বলে এক তরুণীকে স্টুডিওতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ভারতের কোলকাতায়। অভিযুক্ত শুভজিৎ চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে।

ওই তরুণীর মা লিখিত অভিযোগে পুলিশকে জানিয়েছেন, কয়েক সপ্তাহ আগে শুভজিতের সঙ্গে পরিচয় হয় তার মেয়ের। দিনকয়েক আগে ওই কিশোরীকে অভিনয়ে নামানোর আশ্বাস দেয় অভিযুক্ত। এর পরে সেই সূত্রে ফোটোশুটের জন্য কিশোরীকে রিজেন্ট পার্কের একটি স্টুডিওতে ডাকে সে। মেয়েটির মা জানিয়েছেন, গত ২৬ এপ্রিল তিনি এবং তার স্বামী মেয়েকে রিজেন্ট পার্কের ওই স্টুডিওতে নিয়ে যান। তার পরেও একাধিক দিন ওই নাবালিকাকে রিজেন্ট পার্কের স্টুডিওতে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল বলে জেনেছে পুলিশ। সেখানে তার অজানতেই একাধিক অশালীন ছবি তোলা হয় বলে অভিযোগ।-খবর তোলপাড় ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, গত ৬ মে ওই নাবালিকাকে আবার ফোন করে স্টুডিওতে ডাকে অভিযুক্ত শুভজিৎ। তার পরে ওই অশ্লীল ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে সে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনাটি বাড়িতে জানালে মেয়েটির পরিবারকে দেখে নেয়া হবে বলেও হুমকি দেয়া হয়।

ওই রাতে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে মেয়েটি। তখনই পুরো ঘটনাটি জানতে পারেন তার মা-বাবা। এর পরেই রোববার হরিদেবপুর থানার দ্বারস্থ হন নাবালিকার মা। পরিবারের দাবি, এই ঘটনায় আরও এক যুবক জড়িত। অভিযোগ দায়েরের পরে হরিদেবপুর থানার তরফে ‘জ়িরো এফআইআর’ করে সেটি রিজেন্ট পার্ক থানায় পাঠিয়ে দেয়া হয়।

তদন্তে নেমে রবিবারই শুভজিৎকে গ্রেফতার করে পুলিশ। ওই নাবালিকার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত আর এক জনের খোঁজ চলছে বলে জানা গিয়েছে। ধৃত শুভজিৎকেসোমবার আলিপুর আদালতে হাজির করা হলে বিচারক তাকে আগামী ১৫ মে পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।