ঢাকাWednesday , 10 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে ১০ম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, আটক-১

admin
May 10, 2023 6:46 pm
Link Copied!

Visits: 365

দিপালী রানী রায়:

কুড়িগ্রামের রাজারহাটে ১০ম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে বুধবার(১০মে) পুলিশ এক যুবককে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। তবে ঘটনার পর থেকে প্রধান আসামী পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার উমর মজিদ ইউনিয়নের ঘুমারুভীমশীতলা গ্রামের মৃত কৃষ্ণ চন্দ্রের মেয়ে ও বুড়ারপাঠ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী(১৫) কে গত রবিবার গভীর রাতে তার শয়ন ঘরে ঢুকে মুখে ওড়না দিয়ে চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে একই গ্রামের সন্তোষ রায়ের ছেলে তুষার চন্দ্র রায়(১৯)। এসময় মেয়েটির মা প্রকৃতির ডাকে ঘরের বাইরে ছিল। পরে ঘরে ঢুকে মেয়েকে ধর্ষণ করতে দেখে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসার আগেই ধর্ষক তুষার পালিয়ে যায়। এব্যাপারে ধর্ষিতার মাতা তুষার চন্দ্র রায়সহ সহযোগী ৪জনের বিরুদ্ধে রাজারহাট থানায় নারী ও শিশু নির্য়াতন দমন আইনের ৯(১)/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন।মামলা নম্বর ১৪, ০৯/৫/২৩ইং। এ ঘটনায় মঙ্গলবার(৯মে) রাতে রাজারহাট থানার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রাজারহাট ইউনিয়নের দূর্গাচরণ তালতলা গ্রামের সুবল চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র(২৬)কে তার বাড়ি থেকে আটক করে। কুড়িগ্রাম সদর হাসপাতালে ধর্ষিতা মেডিকেল পরিক্ষা সম্পন্ন হয়েছে বলে ডিউটি অফিসার এসআই গোলাম মোস্তফা জানিয়েছেন।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ একজনকে আটক করে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করেছে। অপর আসামীদেরকেও আটক করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।