অপু-বুবলীকে চুপ থাকতে বললো ডিপজল – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 11 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

অপু-বুবলীকে চুপ থাকতে বললো ডিপজল

admin
May 11, 2023 5:48 pm
Link Copied!

Visits: 13

একটি সাক্ষাতকারে চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে মন্তব্য করে ফের আলোচনায় ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। যা নিয়ে চলছে সমালোচনা। এবার অপু বিশ্বাস ও বুবলীকে শাকিব ইস্যুতে চুপ থাকার পরামর্শ দিলেন অভিনেতা ডিপজল।

ডিপজল মনে করেন, ব্যক্তি জীবনে তৃতীয়পক্ষের ‘নাক গলানো’ বন্ধ করা উচিত। শাকিবের দুই সাবেকের উদ্দেশে ডিপজল বলেন, ‘অপু-বুবলীর কাছে রিকোয়েস্ট তোমরা চুপচাপ থাকো। কোনো কিছু হলেই মিডিয়ার সামনে এসে কান্নাকাটি করে লোকজনকে জানালে তারা আমাদেরই খারাপ জানবে। চুপ থাকো।’-বিনোদন তোলপাড় ।

ডিপজল বলেন, শাকিবকে নিয়ে যা আরম্ভ হয়েছে এসব বন্ধ করা উচিত। মুসলিম হিসেবে তো চার বিয়ে করা যায়! ইন্ডিয়ান আর্টিস্টরা তো একাধিক বিয়ে করে। অন্য পেশায় যারা আছে তারাও তো একাধিক বিয়ে করে, তাহলে দোষের কী? শাকিব যদি একাধিক বিয়ে করে রাখতে পারে, এটা তার ব্যাপার। তাহলে আপনাদের সমস্যা কোথায়? তার যথেষ্ট সামর্থ আছে বিয়ে করে খরচ দেয়ার। তার ব্যক্তিগত এসব নিয়ে কথা বলা মাখামাখি বদনাম বন্ধ করা উচিত। বরং শাকিবকে একটু ভালো পরামর্শ দেয়া উচিত। যাতে তার আরও ভালো কিছু করার থাকে।

তার ভাষ্যে, ‘নায়ক শাকিব খান সৃষ্টির পিছনে আমার হাত আছে। তার জন্ম হয়েছে আমার ছবি ‘কোটি টাকার কাবিন’র মাধ্যমে।ফিল্মে একজন শাকিব বানানো অনেক কষ্টের ব্যাপার। সে অনেক কষ্ট করে আজ এই অবস্থানে এসেছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।