বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

ব্যাটিংয়ে বাংলাদেশ

রিপোর্টারের নাম / ৩০ টাইম ভিউ
Update : রবিবার, ১২ মে, ২০২৪

জিম্বাবুয়ের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজ নিজেদের করে নিয়েছিল বাংলাদেশ দল। এরপর ঢাকায় ফিরে চতুর্থ ম্যাচেও টাইগাররা জয় জয় তুলে নেয়।

রোববার (১২ মে) পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে দু’দল। যেখানে টস হেরে আগে ব্যাটিং করবে নাজমুল হোসেন শান্তর দল। মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ১০টায়।-খবর তোলপাড় ।

এই ম্যাচেও টাইগারদের একাদশে তিনটি পরিবর্তন আনা হয়েছে। আগের ম্যাচে বিশ্রামে থাকা তিন টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে এই ম্যাচের একাদশে ফেরানো হয়েছে। তাদের জায়গা করে দিতে বিশ্রাম দেয়া হয়েছে তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও তানভীর ইসলামকে।

বাংলাদেশ একাদশ :

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, জাকের আলী অনিক (উইকেটকিপার), মোহাম্মদ সাইফউদ্দিন, রিশাদ হোসেন ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ:

সিকান্দার রাজা (অধিনায়ক), ব্রায়ান বেনেট, শন উইলিয়ামস, টাডিওয়ানাশে মারুমানি, ক্লাইভ মাডান্ডে, লুক জঙ্গুয়ে, রায়ান বার্ল, ফারাজ আকরাম, জোনাথান ক্যাম্পবেল, ব্লেসিং মুজারাবানি, ওয়েলিংটন মাসাকাদজা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর