কুড়িগ্রামে ২৪ ঘন্টায় ৩৫ আসামি গ্রেফতার – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 14 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে ২৪ ঘন্টায় ৩৫ আসামি গ্রেফতার

admin
May 14, 2023 6:51 pm
Link Copied!

Visits: 8

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম:

কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলায় থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ওয়ারেন্ট মূলে ৩৫ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রবিবার ১৪ মে দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন।

পুলিশ সুত্রে জানা যায়, কুড়িগ্রাম জেলার আওতাধীন বিভিন্ন উপজেলার ৬ টি থানা পুলিশ সদস্যের টিম বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় ৩৫ জন আসামিকে গ্রেফতার করা হয়।এই অভিযানে জিআর ওয়ারেন্ট মূলে ০২ জন (কুড়িগ্রাম-০১, ভূরুঙ্গামারী-০১), সিআর সাজা ওয়ারেন্ট মূলে ০১ জন (উলিপুর), নিয়মিত মামলায় গ্রেফতার ২২ জন (কুড়িগ্রাম-০৪, উলিপুর-১০, নাগেশ্বরী-০৪, ভূরুঙ্গামারী-০২, কচাকাটা-০২), পূর্বের মামলায় ০৫ জন (কুড়িগ্রাম-০৩, ভূরুঙ্গামারী-০২), ১৫১ ধারায় ০৫ জন (উলিপুর) সহ মোট ৩৫ জন আসামী গ্রেফতার করা হয়।

এ বিষয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতন সহ শান্তিনবিনষ্ট কারী, উগ্রবাদ,সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর টিম কুড়িগ্রাম জেলা পুলিশ।

কুড়িগ্রাম জেলার সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা গড়তে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।