1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

কুড়িগ্রাম অনলাইনে জুয়ার সফটওয়্যার ডেভেলপারসহ তিনজন গ্রেফতার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২১ টাইম ভিউ

Visits: 13

 

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম:

কুড়িগ্রামে অনলাইন জুয়ার অবৈধ সফটওয়্যার ডেভেলপারসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে জেলার ভুরুঙ্গামারী, রংপুর ও দিনাজপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম পুলিশ লাইন্স হলরুমে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান, উত্তর বঙ্গের অনলাইন জুয়ার সফটওয়্যার ডেভেলপার সুজন মিয়াসহ অনলাইন জুয়ার মুল হোতা আবুল কালাম ও ভবানী রায়কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ল্যাপটপ ও বিভিন্ন কোম্পানির সিম কার্ড ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

পুলিশ সুপার জানান, চক্রটি উত্তর বঙ্গসহ দেশের বিভিন্ন এলাকায় অনলাইনে জুয়ার সফটওয়্যার বিক্রি ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে তাদের কার্যক্রম চালিয়ে আসছিল। তিনি জানান, এন্টি টেরোরিজম ইউনিটের সাইবার উইং এর মাধ্যমে তাদের কার্যক্রম সনাক্ত করে তাদের গ্রেফতার করা হয়।

 

পুলিশ সুপার আরও জানান, চক্রটি ম্যাক্স প্লেয়ার, স্পোর্টস জোন সফটওয়্যার ব্যাবহার করে সাধারন মানুষকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে অনলাইনে জুয়া খেলায় উদ্বুদ্ধ করেন এবং মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে উঠতি বয়সের তরুনদের লাখ লাখ টাকা হাতিয়ে নিতো।

 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, রংপুর শহরের মুলাটল প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন অয়ন ছাত্রাবাস থেকে অনলাইন জুয়ার এজেন্ট আবুল কালাম (২২) কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে কয়েকটি সিম কার্ড ও নগদ টাকা পাওয়া যায়। তার দেয়া তথ্যমতে জেলার ভুরুঙ্গামারী উপজেলার ভানা এলাকা থেকে অনলাইন জুয়া সফটওয়্যার ডেভেলপার সুজন মিয়া(২৪) কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ল্যাপটপ মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে দিনাজপুরের খানসামা এলাকা থেকে অনলাইন জুয়ার অন্য এজেন্ট ভবানী রায়কে গ্রেফতার করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme