ঢাকাTuesday , 16 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

চঞ্চল চৌধুরীর হাত ধরে অঝরে কাঁদল মা

admin
May 16, 2023 6:47 pm
Link Copied!

Visits: 5

মায়ের থেকে আপন এই পৃথিবীতে দ্বিতীয় কেউ নেই। প্রতিটি সন্তনাকে মানুষের মতো মানুষ গড়ে তুলতে সবচেয়ে বেশি ভুমিকা পালন করেন মা। সন্তানের স্বপ্নপূরণের নিরলস প্রচেষ্টায় সবসময় পাশে থাকেন মা। এমনই একজন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর মা নমিতা চৌধুরী।-বিনোদন তোলপাড় ।

রবিবার (১৫ মে) সন্ধ্যায় এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে স্বপ্নজয়ী মায়ের সম্মাননা তুলে দেওয়া হয় নমিতা চৌধুরীর হাতে। এ সময় তিনি বলেন, চঞ্চল আমার ছোট ছেলে। ও খুব একটা চঞ্চল ছিল না। এমনিতেই ওর দিদিরা নাম রেখেছিল চঞ্চল। এখন তো বড় হয়ে সব বিদেশে চলে এসেছে। আমি এর আগেও ওর বাবার সঙ্গে এখানে এসেছিলাম। সেটা ভুলতে পারি না। আমার ছেলে নামকরা।

অশ্রুশিক্ত হয়ে তিনি আরও বলেন, আমি বলব না কিছু, আমার ছেলে কী সেটা তোমারা সবাই জানো। আমার তো কিছু বলতে হবে না। তোমাদের হাতে ছেড়ে দিয়েছি, আমি তো আমার ছেলের প্রশংসা করতে পারি না।ছেলে-মেয়েদের প্রসঙ্গে নমিতা চৌধুরী বলেন, আমার ছেলে-মেয়েরা ভালো। আমার মেয়েদের স্বামীরাও অনেক ভালো। আমার সব ছেলে-মেয়েই সঠিকভাবে মানুষ হয়েছে।

স্বপ্নজয়ী এই মা বলেন, বাড়িতে বছরে দু-এক বার যায়। ও তো আকাশের চাঁদের মতো। যতদিন আমি পৃথিবীতে বেঁচে থাকব, আমার ছেলের প্রশংসা আমি করেই যাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।