কুষ্টিয়ায় মেডিকেলে চান্স না পেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 16 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুষ্টিয়ায় মেডিকেলে চান্স না পেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

admin
May 16, 2023 7:16 pm
Link Copied!

Visits: 9

জাহাঙ্গীর হোসেন জুয়েল,কুষ্টিয়া:

মেডিকেলে চান্স না হওয়ায় অভিমান করে নিজের ওড়না পেঁচিয়ে হাফসা খাতুন (১৮) নামের এক শিক্ষার্থী আত্মহত্যার বরেছে বলে জানিয়েছে স্বজনেরা। রোববার রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার চারমাইল এলাকায় নিজ বাড়ি থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত হাফসা খাতুন ওই এলাকার ইদ্রিস মন্ডলের মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাস করে হাফসা। এবার সে মেডিকেলে ভর্তি পরীক্ষা দিয়েছিল। ভর্তি পরীক্ষায় অকৃতকার্য হওয়াতে কয়েকদিন ধরে মানসিকভাবে ভেঙে পড়ে সে। তার ঘরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ পাওয়া গেলে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা। পুলিশ মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, মেডিকেলের ভর্তি পরীক্ষায় দুই বান্ধবীর চান্স হলেও হাফসা খাতুনের চান্স পায়নি। এতে মানসিকভাবে ভেঙে পড়ে মেয়েটি। তাই সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মেয়েচি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।