সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 7 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা
Link Copied!

Visits: 8

 

মো: এনামুল হক, রাজারহাট (কুড়িগ্রাম) :

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকাল ৯টা ৩০ মিনিটে উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি ও উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও নূরে তাসনিম পুষ্পার্ঘ্য অর্পণ করার মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়।

 

এরপর বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা ছাত্রলীগ পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুমে ইউএনও নূরে তাসনিমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ওসি আব্দুল্লাহিল জামান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: মাহফুজার রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ক্রেস্ট বিতরণ করা হয়।

 

এদিকে, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সরকারের পক্ষ থেকে ২৯ জন ক্যান্সার-কিডনী ও লিভার সিরোসিস সহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ব্যক্তির প্রত্যেককে ৫০ হাজার করে মোট ১৪ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

 

অপরদিকে, উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাশেম মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক সাবেরা সুলতানা হ্যাপি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক তৌহিদুর রহমান ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সুমন কুমার রায় প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।