স্কুল ছাত্রীকে উত্ত্যক্তকারী যুবককে আটক করলো পুলিশ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 18 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

স্কুল ছাত্রীকে উত্ত্যক্তকারী যুবককে আটক করলো পুলিশ

admin
May 18, 2023 2:14 pm
Link Copied!

Visits: 77

মোঃ জুয়েল রান, কুড়িগ্রাম:

অভিযোগ পাওয়ার এক ঘন্টার মধ্যে স্কুল ছাত্রীকে উত্ত্যক্তকারী যুবককে আটক করেছে পুলিশ।

পরে উত্ত্যক্তের শিকার এক ছাত্রীর পিতা বাদী হয়ে মামলা করলে আটক যুবককে গ্রেফতার দেখানো হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার সবুলপাড় বহুমূখী উচ্চ বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে দীর্ঘদিন থেকে উত্ত্যক্ত করে আসছে ৭-৮ জন যুবকের একটি দল। আর এ দলের নেত্রীত্ব দিত কেদার ইউনিয়নের সাহেবের খাস এলাকার হোসেন আলীর ছেলে রাকিবুল ইসলাম। দিন দিন তাদের উত্ত্যক্তের মাত্রা বাড়তে থাকে। স্থানীয়ভাবে মেয়েদের অভিভাবকরা কয়েকদফা যুবকদের শতর্ক করলেও থামেনি তারা।

বুধবার ১৭ মে সকাল নয়টায় কোচিং শেষে তিন ছাত্রী বাড়ি ফেরার পথে ফের উত্ত্যক্ত করে তারা। এসময় আয়শা সিদ্দিকা নামের দশম শ্রেণীর এক ছাত্রীকে আম দিয়ে ঢিল ছুড়ে তারা। পরে বিষয়টি কচাকাটা থানায় অবগত করলে ১ ঘন্টার মধ্যে অভিযুক্ত রাকিবুল ইসলামকে আটক করে পুলিশ।

বিকালে আয়শা সিদ্দিকীর পিতা আজিম উদ্দিন বাদী হয়ে আটক রাকিবুল ইসলাম ও একই এলাকার হাফিজ উদ্দিনের ছেলে আলতাব হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, স্কুল ছাত্রীদের উত্ত্যক্তের বিষয়ে মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। এর সাথে জড়িতদের গ্রেফতারের প্রচেষ্টা চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।