কুড়িগ্রামে ইয়াবাসহ কলেজ শিক্ষক আটক – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 19 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে ইয়াবাসহ কলেজ শিক্ষক আটক

admin
May 19, 2023 7:10 pm
Link Copied!

Visits: 5

সংবাদদাতা, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ইয়াবা ট্যাবলেটসহ এক কলেজ শিক্ষককে আটক করেছে বিজিবি।

শুক্রবার (১৯ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার কুরুষা-ফেরুষা গ্রাম থেকে ওই ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। শিক্ষক তৈয়ব আলী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষাফেরুষা গ্রামের ময়েন উদ্দিনের ছেলে। এবং বালাহাট আর্দশ স্কুল এন্ড কলেজে শিক্ষক।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে তৈয়ুব আলীর মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর থেকে প্লাস্টিকের কাগজে মোড়ানো অবস্থায় বালারহাট বিজিবি ক্যাম্পে সদস্যরা ইয়াবাসহ তাকে আটক করে। শুক্রবার তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে ফুলবাড়ী থানায় সোর্পদ করেন বিজিবি। আটক তৈয়ুব আলী বালারহাট আর্দশ স্কুল এন্ড কলেজের বানিজ্য বিভাগের প্রভাষক হিসাবে কর্মরত রয়েছেন।

উপজেলার বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার বলেন, রাতে প্রভাষক তৈয়ব আলী ইয়াবাসহ বিজিবি সদস্যদের হাতে আটক হয়েছেন শুনেছি।

এ ব্যাপারে লালমনিরহাট (১৫ বিজিবি) ব্যাট্যালিয়নের বালারহাট ক্যাম্পের নায়েক সুবেদার মো. সফিকুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত জানান আটক আসামীকে ফুলবাড়ী থানায় সোর্পদ করা হয়েছে।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান বলেন, ইয়াবা ট্যাবলেটসহ এক শিক্ষককে আটক করেছে বিজিবি। বিজিবি বাদি হয়ে তার বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা করেছেন। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।