পানির ট্যাঙ্কে চেতনানাশক ওষুধ প্রয়োগ: একই পরিবারের ৪ জন অচেতন – সারাক্ষণ সংবাদ
ঢাকাSaturday , 20 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

পানির ট্যাঙ্কে চেতনানাশক ওষুধ প্রয়োগ: একই পরিবারের ৪ জন অচেতন

admin
May 20, 2023 9:21 am
Link Copied!

Visits: 82

সংবাদদাতা, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে হঠাৎ করে একই পরিবারের ৪সদস্য অচেতন হয়ে পড়েছে। এ অবস্থায় তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে বাড়ি চুরির উদ্দেশ্যে বাড়ির পানির ট্যাংঙ্কে চেতনানাশক ওষুধ প্রয়োগ করেছে।

এ ঘটনাটি ঘটে উপজেলার বিদ্যাবাগিশ ধারিয়ার পাট এলাকায়। অসচেতন সদস্যরা এখনও স্বাভাবিক হয়নি। তারা নির্দিষ্ট করে কিছু বলতে না পারায় এখনও ঘটনা নিশ্চিত হওয়া যায়নি।

আহতরা হল- গনেশ চন্দ্রের ছেলে র্নিমল চন্দ্র, তার স্ত্রী প্রীতিলতা, র্নিমল চন্দ্রের ছেলে স্বপন চন্দ্র ও তার আত্বীয় চিনুবালা।

পরিবারের অন্য সদস্যরা জানান, তারা সবাই রাতে খাবার খেয়ে ঘুমিয়ে গেলে অচেতন হয়ে পড়েন। সকালে ঘুম থেকে না উঠলে ডাকাডাকি করলেও তাদের অচেতন অবস্থায় দেখা যায়। পরে পরিবারের সদস্যরা তাদেরকে স্বাভাবিক করার জন্য চেষ্টা করেন। বিকেল পর্যন্ত ঘুমে বিভোড় থাকায় শুক্রবার (১৯ মে) বিকেলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

আহত স্বপনের স্ত্রী স্বপ্না রানী বলেন, সকাল ১০টা পার হলেও ঘুম থেকে আমার স্বামী উঠছে না। ডাকাডাকি করলেও ঘুম থেকে উঠে না। মাঝে মধ্যে উল্টোপাল্টা বলে। পরে তাদের হাসপাতালে নিয়ে যাই।

আহত নির্মলের ভাগ্নে জয়ন্ত কুমার রায় জানান, পানির ট্যাঙ্কির ভিতরে চেতনানাশক ওষুধের আংশিক নমুনা পাওয়া গেছে। বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে।

এলাকার আনিছুর রহমান জানান, সম্প্রতি ফুলবাড়ী আর্দশ স্কুলের পাশে, নাওডাঙ্গা ব্রীজের পার, ফুলবাড়ী ডিগ্রী কলেজ পাড়ায় একইভাবে পরিবারের সদস্যদেরকে অচেতন করে স্বর্ণালংকারসহ টাকা পয়সা চুরি করে নিয়ে যায়। চোর চক্রটি ওই বাড়িতে চেতনানাশক ওষুধ দিতে পারে। তবে তাদের কিছু চুরি যায়নি।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা. নুশরাত জাহান জানান, ভর্তি রোগীরা এখনও স্বাভাবিক হয়নি। তাদের চিকিৎসা চলছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফজলুর রহমান বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানকার কিছু নমুনা সংগ্রহ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।